সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মাগুরায় স্কুল ছাত্রী ধর্ষণ ও হত্যাকারী হাসান গ্রেফতার | চ্যানেল খুলনা

মাগুরায় স্কুল ছাত্রী ধর্ষণ ও হত্যাকারী হাসান গ্রেফতার

মাগুরার চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রাজিয়া খাতুন (১২) এর ধর্ষক ও হত্যাকারী হাসান শেখ (২৩) কে র‌্যাব-৬ গ্রেফতার করেছে। আসামী রাজিয়াকে জোরপূর্বক ধর্ষনের পর গলাটিপে ও ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে পাষণ্ড হাসান। পরে মৃতদেহের সাথে সে ধর্ষন চেষ্টা চালায় বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে লোমহর্ষক এ বর্ননা দিয়েছে। পাষন্ড ধর্ষক ও হত্যাকারীর ফাসিঁর দাবিতে নিহতের সহপাঠি ও গ্রামবাসীরা মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ রবিবার সকালে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান হত্যাকান্ডের ঘঁটনাস্থল মাগুরার হাটশ্রীকোল কুমার নদীর পাড়ের এক সংবাদ সম্মেলন করেন। তিনি সাংবাদিকদের বলেন, গত ১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে মাগুরা শ্রীপুর উপজেলার হাটশ্রীকোল গ্রামের মিখিজ শেখের ষষ্ট শ্রেনীর ছাত্রী রাজিয়া খাতুন (১২) কুমার নদীর চরে রসুনের ক্ষেত দেখতে গিয়ে নিখোঁজ হয়। একই গ্রামের ফজলু শেখের মাদকাসক্ত পুত্র হাসান শেখ (২৩) তাকে একা পেয়ে মূখ চেপে ধরে পাশের বাশবাগানে নিয়ে ধর্ষন করে। এক পর্যায়ে সে তাকে গলাটিপে হত্যার পর ব্লেট দিয়ে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে। এরপর সে তার বিকৃত মানুষিকতায় মৃতদেহের উপর ধর্ষন চেষ্টা চালিয়ে পালিয়ে যায়।

পর দিন শুক্রবার সকালে গ্রামবাসীরা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহালে ধর্ষনের আলামত পায়। পরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করে। নিহতের পিতা মিখিজ শেখ বাদি হয়ে গতকাল শনিবার অজ্ঞাতনামা আসামী করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা রুজু করেন। হত্যা মামলার ছায়া তদন্ত করতে গিয়ে র‌্যাব-৬ বিভিন্ন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হাসান শেখ কে আটক করে জিঙ্গাসাবাদ করলে সে ধর্ষন ও হত্যার দায় স্বীকার করে।

নিহত রাজিয়া খাতুন স্থানীয় শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর ছাত্রী ছিল। আজ রবিবার দুপুরে তার সহপাঠি, শিক্ষক এবং গ্রামবাসীরা হত্যাকারীর ফাসিঁর দাবিতে স্কুলে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। অন্যদিকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। নিহতের পিতা মিখিজ শেখ ও মা ছবিরণ নেছা এবং দাদা আজমত আলী গ্রেফতার হাসান শেখের ফাসিঁর দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন।

https://channelkhulna.tv/

মাগুরা আরও সংবাদ

মাগুরায় ভোট দিয়ে শতভাগ বিজয়ের আসা করলেন সাকিব আল হাসান

মাগুরায় আপন দুই ভাইকে গলা কেটে হত্যা

মাগুরায় থিয়েটার ইউনিটের পথনাটক “মৃত্যুঘূর্ণি” প্রদর্শন

মাগুরার সাবেক এমপি মুক্তিযোদ্ধা আসাদুজ্জামানের ৩০তম মৃত্যুবার্ষিকীতে সাকিব- আল হাসান

মাগুরায় টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ. ‘টুটুল আহবায়ক, মিথুন সদস্য সচিব’

বন্ধ হলো সওদাগর কুরিয়ারের শাখা অফিস

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।