সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মিথ্যা ছড়িয়ে জাতিকে বিভ্রান্তিতে ফেলে দেশকে পিছিয়ে নেওয়ার পায়তারা হচ্ছে : সিটি মেয়র | চ্যানেল খুলনা

মিথ্যা ছড়িয়ে জাতিকে বিভ্রান্তিতে ফেলে দেশকে পিছিয়ে নেওয়ার পায়তারা হচ্ছে : সিটি মেয়র

মিথ্যা ছড়িয়ে জাতিকে বিভ্রান্তিতে ফেলে দেশকে পিছিয়ে নেওয়ার পায়তারা হচ্ছে। একটি গণতান্ত্রিক, প্রগতিশীল উন্নয়নমুখী রাষ্ট্রের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে দেশ, গনতন্ত্র ও মানবতা বিরোধী চক্ররা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই ষড়যন্ত্রকে রাজনৈতিক আদর্শ ও মানবিক গুনাবলি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা দ্বারা প্রতিহত করতে হবে। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে দেশের আপামর জনসাধারনের উপস্থিতিই হবে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ।

এই লক্ষ্যেই আমাদের সকলকে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধকালীন সময়ে শহীদ শেখ ফজলুল হক মনিরা যে আদর্শকে বুকে ধাঁরন করে দেশ বিরোধী চক্রকে প্রতিহত করেছে। আজ সেই আদর্শ ধারন করে সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে হবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন সোমবার বিকালে দলীয় কার্যালয় প্রাঙ্গনে খুলনা মহানগর যুবলীগ আয়োজিত তারুণ্যের জয়যাত্রা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগ নেতা আবুল কালাাম আজাদ। এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, কাজী ইব্রাহিম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, আব্দুল্লাহ আল মামুন মিলন, সাবেক ছাত্রনেতা মাসুদ পারভেজ, বাচ্চু মোড়ল, বিপুল মজুমদার, রিপন কবীর, সবুজ হাজরা, চিশতী মারুফ হোসেন সবুজ, রফিকুল ইসলাম রফিক, অভিজিৎ পাল, ওয়ার্ড যুবলীগ নেতা রবিউল ইসলাম লিটন, শওকাত হাসান, জাকির সরদার, হাসানা শেখ, কাঞ্চন শিকদার, ইমরুল ইসলাম রিপন, বাদল সিপাহী, ইব্রাহিম হোসেন তপু, আব্দুর রহিম শেখ, লাবু আহমেদ, জামিল আহমেদ সোহাগ, আশরাফুল ইসলাম মুন, শাওন বাবু, ফাতাউল ইসলাম ফাইট, এনায়ে হোসেন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, জহির আব্বাস, ইমতিয়াজ রিপন, রাকিব মোড়ল, রফিকুল ইসলাম রফিক, জনি বসু, যুবলীগ নেতা নুপুর দাস, বিপ্লব ধর তত্ত্বী, রবি মোড়ল, রাশেদুল ইসলাম রাশেদ, সাগর মজুমদার প্রমুখ।

সমাবেশের পূর্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের শিখন বিনিময় কর্মশালার

সাংবাদিক জলিলের বোনের মৃত্যুতে সিআরইউকে এর শোক বিবৃতি

খুবির দুই কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার সম্মাননা প্রদান

খুবিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত সেমিনারে উপাচার্য

বর্তমান সরকার দেশের অর্থনীতিকে পুরোপুরি ধ্বংস করেছে : এড. মনা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।