সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মেয়াদ উত্তীর্ণ পৌরসভার নির্বাচনের দাবীতে ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগে মোংলায় মানববন্ধন | চ্যানেল খুলনা

মেয়াদ উত্তীর্ণ পৌরসভার নির্বাচনের দাবীতে ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগে মোংলায় মানববন্ধন

রামপাল প্রতিনিধি:: মেয়াদ উত্তীর্ণ মোংলা পোর্ট পৌরসভার দ্রুততম সময়ে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে মোংলায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে পৌর শহরের চৌধুরীর মোড়ে এ মানববন্ধনের আয়োজন করে ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগথ নামক কমিটি। মানববন্ধন চলাকালে পথসভায় সভাপতিত্ব করেন ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগথর মোংলা সমন্বয়কারী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক মোঃ নূর আলম শেখ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, সুজনথর ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শেখ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম সোহাগ, পৌর বিএনপি নেতা আব্দুস সালাম ব্যাপারী, বিএনপি নেতা আব্দুর রশিদ, শ্রমিকলীগ নেতা নুরউদ্দিন আল মাসুদ ও সিপিবি নেতা মোঃ নাজমুল হক।
মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, দশ বছর অতিক্রান্ত হতে যাচ্ছে কিন্তু তারপরও মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন হচ্ছেনা। মোংলা পোর্ট পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ২০১১ সালের ১৩ জানুয়ারী। বর্তমান পরিষদের মেয়াদকাল উত্তীর্ণ হওয়ার পরেও সীমানা সংক্রান্ত আইনি জটিলতায় আটকে যায় নির্বাচন। আর তাই আমরা মোংলা পোর্ট-পৌরসভার দ্রুততম সময়ে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি করছি।
‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগথর সমন্বয়কারী নুর আলম শেখ বলেন, আওয়ামী লীগ, বিএনপি, কমিউনিস্ট পার্টিসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃত্ব স্থানীয় ২০জন ব্যক্তিবর্গের সমন্বয়ে ‘সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগথ গঠিত হয়েছে। যার উদ্দেশ্য হচ্ছে এলাকার শান্তি-শৃঙ্খলা-সৌহাদর্য-সম্প্রীতি বৃদ্ধিতে গণতন্ত্র ও মৌলিক মানবাধিকার রক্ষায় কাজ করা। আর তাই আমরা মোংলা পোর্ট পৌরসভার নাগরিকদের গণতান্ত্রিক অধিকার সুরক্ষায় দ্রুততম সময়ের মধ্যে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য পৌর নির্বাচনের দাবি জানাচ্ছি। আমরা সকল দলের মানুষ নিয়েই পৌর নির্বাচনের দাবীতে মানববন্ধন কর্মসূচীর মত আন্দোলনে নেমেছি। মানববন্ধন শেষে সর্বদলীয় সম্প্রীতির উদ্যোগথর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় ও নির্বাচন কমিশন বরাবর স্মারকলিপি প্রদাণ করা হয়।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

চিতলমারীতে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মোরেলগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত শহিদুল ইসলাম খান

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

ফকিরহাটে এসএসিপি প্রকল্পের সবজি ক্ষেত পরিদর্শনে ইফাদের প্রতিনিধিদল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।