সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মোংলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহিনীকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ | চ্যানেল খুলনা

মোংলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহিনীকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ

মোংলায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহিনীকে শ্লীলতাহানিসহ ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে পূজার অনুষ্ঠান দেখে বাড়ী ফেরার পথে ওই গৃহিনীর পথরোধ করে শরীরের জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানির পাশাপাশি ধর্ষণের চেষ্টা করেন চার যুবক। এ ঘটনায় শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার শিকার ওই গৃহিনী অভিযুক্ত ওই চার যুবকের বিরুদ্ধে বুধবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মোংলা থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ঢালীরখন্ড গ্রামের মৃত আকরাম ফকিরের মেয়ে গৃহিনী পিন্জিরা আক্তার (৩০) কে দীর্ঘদিন ধরে উত্যাক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিয়ে আসছিলেন একই এলাকার হুমায়ুন ঢালী (৪৫), মুসফিকুর রহমান (২৮), বুলবুল শেখ (৩০) ও আবুল হোসেন ঢালী (৪৫)। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় পিন্জিরার উপর ক্ষিপ্ত হয়ে থাকেন তারা। এরপর মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পিন্জিরা আক্তার চটেরহাট পূজা মন্দির চত্বরে আয়োজিত অনুষ্ঠান দেখে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে ঢালীরখন্ড ব্রিজে কাছে পৌঁছালে ওই চার যুবক পথরোধ করে তার শরীরের কাপড়-চোপড় টেনে ছিড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা করেন। পরে তার ডাক চিৎকারের আশপাশের বাড়ী ঘরের লোকজন ছুটে আসলে ওই যুবকেরা সেখান থেকে সরে পড়েন। পরে খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে সেখান থেকে রাত ১টার দিকে থানায় নিয়ে যান। থানা পুলিশ তাকে দেখে চিকিৎসা নেয়ার জন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে রাত দেড়টার দিকে হাসপাতালে ভর্তি করেন তার স্বজনেরা। হাসপাতালে চিকিৎসাধীন পিন্জিরার শরীরের বিভিন্ন জায়গায় আচর, খামচি ও মারাত্মক মারধরের আঘাতের চিহ্ন রয়েছে।শ্লীলতাহানির পর ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ওই যুবকেরা গৃহিনী পিন্জিরাকে বেদম মারপিট করে জখম করেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। বর্তমানে পিন্জিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। নির্যাতনের শিকার ওই গৃহিনী ঢালীরখন্ড এলাকায় একটি চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন।
এ ঘটনার বিষয়ে অস্বীকার করে অভিযুক্ত মুশফিকুর রহমান বলেন, আমার বিরুদ্ধে অভিযোগে যে সময় উল্লেখ করা হয়েছে ওই সময়ে আমি মন্দির কমিটির লোকজনের সাথে মন্দির এলাকায় ছিলাম, আপনারা খোঁজ খবর নিয়ে দেখেন। বাকী অভিযুক্তদের সাথে কথা বলার জন্য চেষ্টা করা হলেও তাদের ফোনে পাওয়া যায়নি।
এ বিষয়ে মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঢালীরখন্ডের পিন্জিরা আক্তারের একটি লিখিত অভিযোগ পেয়েছি। ওই অভিযোগের তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে ফার্নিচারের গোডাউনে অগ্নিকান্ড

রামপাল রক্তদান ক্লাব’র অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রামপালে ছাত্রলীগ সভাপতির পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন

রামপালে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

চিতলমারীতে নিখিল মণ্ডলের স্মৃতিচারণ ও অন্নদান অনুষ্ঠান

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।