সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
যতদিন লকডাউন থাকবে ততদিন সালাম মূর্শেদী সেবা সংঘ'র খাদ্য সামগ্রী সেবা অব্যাহত থাকবে : সালাম মূর্শেদী এমপি | চ্যানেল খুলনা

যতদিন লকডাউন থাকবে ততদিন সালাম মূর্শেদী সেবা সংঘ’র খাদ্য সামগ্রী সেবা অব্যাহত থাকবে : সালাম মূর্শেদী এমপি

প্রাণঘাতী করোনা ভাইরাস এখন সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে করোনা সংক্রমণ রোধে খুলনা সহ সারা দেশে লাকডাউন চলছে।
এই মহামারিতে খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী তার নির্বাচনী এলাকা রূপসা, তেরখাদা ও দিঘলিয়ায় মাক্স বিতিরণ থেকে শুরু করে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, খাদ্য সামগ্রী এমনকি ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র মাধ্যমে করোনা রোগীর জন্য ঔষধও বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছে।
সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সভাপতিত্বে মঙ্গলবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন উপজেলার জন্য ‘সার্জিকাল বেড’ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃৃতা করেন খুলনা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। তিনি বলেন, করোনাকালীন সময়ে ‘সালাম মূর্শেদী সেবা সংঘ’র মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিভিন্ন সেবা প্রদান করা হচ্ছে, শুধু রূপসা-তেরখাদা এবং দিঘলিয়া উপজেলাই নয় খুলনা বিভাগে দৃষ্টান্ত হয়ে থাকবে।
সালাম মূর্শেদী এমপি তার বক্তৃতায় বলেন, যতদিন লকডাউন থাকবে ততোদিন সালাম মূর্শেদী সেবা সংঘ’র খাদ্যসহায়তা সামগ্রী বিতরণ, সারমিন সালাম অক্সিজেন ব্যাংকের কার্যক্রমসহ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অব্যাহত থাকবে। খুলনার হাসপাতালগুলোতে বেডের স্বল্পতা রয়েছে। এ বিষয়টি বিবেচনা করে অসুস্থ্য রোগীদের জন্য খুলনায় ‘সার্জিকাল বেড’ প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আরও বলেন, ইতোমধ্যে ‘সালাম মূর্শেদী সেবা সংঘ’র মাধ্যমে ৪০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি এড. কাজী বাদশা মিয়া ও যুগ্ম-সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামালউদ্দীন বাদশা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ আজাদ আবুল কালাম, তেরখাদা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো:শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজামান, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, রূপসা উপজেলা আ’লীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, খাঁন শাহাজান কবির প্যারিস, রূপসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, তেরখাদা ভাইস চেয়ারম্যান নাজমা খান, তেরখাদা উপজেলা ভাইস-চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল, ইসহাক সরদার, দ্বীন ইসলাম, আ’লীগ নেতা আক্তার ফারুক, বাছিতুল হাবিব প্রিন্স, স ম জাহাঙ্গির, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামান, জেলা মহিলালীগের নেত্রী রিনা পারভীন, সাবিনা ইয়াসমিন, তেরখাদা উপজেলা যুবলীগের আহবায়ক মফিজুর রহমান, যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, আ’লীগ নেতা মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, বাদশা মল্লিক, শেখ আসাদুজ্জামান, রাজিব দাস, যুব মহিলালীগের সভাপতি আকলিমা খাতুন তুলি, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা, সালাম মূশের্দী সেবা সংঘের টিম লিডার সামসুল আলম বাবু, যুবলীগ নেতা হাবিবুর রহমান তারেক, সৈয়দ জামিল মোরশেদ, নুর ইসলাম সরদার, আজমল ফকির, সব্রত বাগচী, নাজির শেখ, আ:মজিদ শেখ, বাদশা মিয়া প্রমূখ।
এদিকে গতকাল তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাংসদ আব্দুস সালাম মূর্শেদী।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকাল ১১টায় তেরখাদার বারাসাত ইউনিয়ন পরিষদ চত্বরে নিজস্ব অর্থায়নে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র মাধ্যমে ১৫০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এর আগে প্রধানমন্ত্রীর দেয়া মানবিক সহায়তা ১০০টি পরিবারের মাঝে প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা আ’লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারন সম্পাদক কে এম আলমগীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা, উপজেলা উপ-সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী প্রজিৎ সরকার, সাংবাদিক রাসেল আহমেদ প্রমূখ।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

সুপেয় পানীয় জলের চরম সংকটে দাকোপবাসী

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ডুমুরিয়ায় ফার্মাসিস্ট ছাড়াই চলছে ওষুধের দোকান

পাইকগাছায় বৃদ্ধর আত্তহত্যা

কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : এমপি রশীদুজ্জামান

খুবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।