সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
যশোরে ডাক্তার-সাংবাদিকসহ করোনামুক্ত ২৫ : নতুন শনাক্ত ১৫ | চ্যানেল খুলনা

যশোরে ডাক্তার-সাংবাদিকসহ করোনামুক্ত ২৫ : নতুন শনাক্ত ১৫

যশোর প্রতিনিধি : করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত যশোরের ১ জন সাংবাদিক, ১২ জন চিকিৎসক সেবিকা, স্বাস্থ্যকর্মীসহ মোট ২০ জনকে গতকাল করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর আগে ৩ জন চিকিৎসকসহ ৫ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছিল। এ নিয়ে যশোরে সর্বমোট ২৫ জনকে করোনা মুক্ত ঘোষণা করা হলো। প্রাণঘাতী ভাইরাস করোনার সাথে একটানা ১৪ দিন লড়াই করার পর তারা জয়ী হলেন।
গতকাল যাদেরকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে তারা হলেন- দৈনিক লোকসমাজের মফঃস্বল সম্পাদক মো. সিদ্দিক হোসেন (৬২), কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডা. মো. জাহিদুর রহমান (৩০), ডা. প্রদীপ্ত চৌধুরী (২৮), স্যাকমো ফিরোজ আলম রিপন (৩৮), স্যাকমো সনজিৎ কুমার বিশ্বাস (৩২), স্যাকমো মো. আশিকুর রহমান (২৮), স্বাস্থ্য সহকারী ওয়াহেদুজ্জামান (২৮), স্বাস্থ্য সহকারী মো. আমিনুল ইসলাম (৫৫), টিএলএ মো. নাজমুল করিম (৪৮), রোগী বকুল (২২), মুনসুর আলী (৪০), মনিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বাস্থ্য সহকারী মো. রবিউল ইসলাম, চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সিনিয়র স্টাফ নার্স হাফিজা পারভীন (৪৭), সিনিয়র স্টাফ নার্স রোকেয়া খাতুন (৪৭), বাঘারপাড়া উপজেলার আব্দুল মান্নান (২৫), ঝিকরগাছা উপজেলার লক্ষ্মীপুরের শামছুর রহমান (৬০), শার্শা উপজেলার গোবরা গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৬), যশোর জেলা প্রশাসকের বাংলো এলাকার নুর-ই-আলম, (৫৬) ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গৃহবধূ শারমিন (৫০)। নুর-ই-আলম, শামছুর রহমান, জাহাঙ্গীর ও গৃহবধূ শারমিন যশোর টিবি হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় করোনামুক্ত হন। অন্যরা উপজেলা হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় সুস্থ হয়ে ওঠে। যশোর জেলা স্বাস্থ্য বিভাগ ৩ বার করে করোনার নমুনা পরীক্ষা করার পর তাদের করোনা ভাইরাস নেগেটিভ বলে প্রমাণিত হয়। তখন জেলা স্বাস্থ্য বিভাগ করোনামুক্ত ঘোষণা করেন।
যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন গতকাল বিকেল পৌনে ৩টার দিকে দৈনিক লোকসমাজের মফঃস্বল সম্পাদক মো. সিদ্দিক হোসেনের পোস্ট অফিসপাড়ার বাসভবনে যান। তিনি সেখানে লকডাউনের ব্যানার তুলে নেন এবং সাংবাদিকের হাতে ফুলের তোড়া, করোনামুক্ত পরীক্ষা-নিরীক্ষা রিপোর্ট ও সনদ তুলে দেন। এরপর তার সুস্থতা কামনা করেন। সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানিয়েছেন, গতকাল ৭৪টি নমুনা পরীক্ষার রিপোর্ট তারা হাতে পেয়েছেন। এর মধ্যে ২৮টি ছিল কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত রোগীর ফলোআপ রিপোর্ট । তাদের ভেতর ২০ জন করোনামুক্ত বলে প্রমাণিত হন। তাই তাদের করোনামুক্ত ঘোষণা দেয়া হয়েছে।
এদিকে আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ঘোষিত করোনার টেস্টের ফলাফলে যশোরের ৩২টি নমুনার মধ্যে ৫টি, ঝিনাইদহের ২১টি নমুনার মধ্যে ১টি, মাগুরার ৩৬টি নমুনার মধ্যে ৪টি ও চুয়াডাঙ্গার ৬২টি নমুনার মধ্যে ৫টিতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।
অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ১৫১টি নমুনা পরীক্ষা করে ১৫টিতে পজিটিভ এবং ১৩৬টিতে নেগেটিভ ফলাফল
এসেছে।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

যশোরের শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নো-ম‍্যান্সল‍্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দু-বাংলার ভাষাপ্রেমীদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

দৈনিক যশোর বার্তা’র মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।