সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
যশোরে স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত | চ্যানেল খুলনা

যশোরে স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত

চ্যানেল খুলনা ডেস্কঃ যশোরের মণিরামপুরে এক স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (১২এপ্রিল) বিকেলে ইউএনও আহসান উল্লাহ শরিফী এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই স্বাস্থ্যকর্মী মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিছনে একটি বাড়ির ভাড়াটিয়া। তিনি ঝাঁপা ইউনিয়নে কর্মরত। বর্তমানে তিনি মুজগুন্নী গ্রামে শ্বশুর বাড়িতে রয়েছেন।
করোনা সনাক্ত হওয়ায় সেই ভাড়াবাড়ি, মশ্মিমনগরে তার নিজের বাড়ি এবং শ্বশুর বাড়ি লকডাউনের সিদ্ধান্ত চলছে বলে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আব্দুল মজিদ জানিয়েছেন।

মণিরামপুর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আনিসুজ্জামান জানান, এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ১১ জনের নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে খুলনায় পাঠানো হয়েছে। তারমধ্যে একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত ব্যক্তি একজন স্বাস্থ্যকর্মী।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বলেন, মণিরামপুর হাসপাতাল থেকে সন্দেহভাজন ১১ জনের নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানো হয়েছিল। তারমধ্যে একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি আমাদের স্বাস্থ্য কর্মী।

শুভ্রা রানী দেবনাথ আরো বলেন, যশোর থেকে অ্যাম্বুলেন্স আসছে। তাকে সিভিল সার্জন অফিসে পাঠানো হচ্ছে। সেখান থেকে তার চিকিৎসার বিষয়টি সিদ্ধান্ত হবে।

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, ওই স্বাস্থ্যকর্মী যাদের সাথে মিশেছেন সেই ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে ওই স্বাস্থ্যকর্মীর বাড়ি লকডাউন করা হবে।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, যশোর জেলায় মোট ১০১ জনের নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানো হয়েছে। তারমধ্যে ৩২ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে এবং মৌখিক ভাবে খুলনা থেকে জানানো হয়েছে একজনের পজেটিভ রিপোর্ট এসেছে, আক্রান্ত ব্যক্তি একজন স্বাস্থ্যকর্মী। তাকে সিভিল সার্জন অফিসে আনা হচ্ছে। সেখান থেকে তার চিকিৎসার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত হবে।

খুলনার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার রাশিদা সুলতানা জানান, ওই স্বাস্থ্যকর্মীকে হরিরামপুরের তার নিজ বাড়িতে আইসোলেশন রাখা হয়েছে। আগামীকাল সোমবার দুপুরে ঢাকা আইইডিসিআর এর সংবাদ সম্মেলন থেকে কনফার্ম করার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

শার্শা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিষ্ফোরণ

বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

যশোরের শার্শায় অনিয়মের অভিযোগে ৩টি অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

নো-ম‍্যান্সল‍্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দু-বাংলার ভাষাপ্রেমীদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

দৈনিক যশোর বার্তা’র মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।