যশোর জেলা বিসিএস সাধারণ শিক্ষা সমিতির পক্ষ থেকে যশোর শিক্ষাবোর্ডের ফুলবাগানে হরেক রকমের ফুলের চারা লাগানো হয়েছে। মঙ্গলবার সকালে শিক্ষকরা এই ফুলের চারা রোপন করেন।

সংগঠনটির ব্যানারে সরকারি এমএম কলেজ, সরকারি সিটি কলেজ, সরকারি মহিলা কলেজ, সরকারি টিসার্স ট্রেনিং কলেজ ও সরকারি কমার্স কলেজের শিক্ষকরা এ আয়োজন করেন।

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেনের উপস্থিতিতে এই বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন যশোর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আবুল বাশার মোল্লা, সরকারি এমএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবুল হোসেন, শিক্ষাবোর্ড মডেল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, সরকারি এমএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সেখ আবুল কওসার, শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর এইচআর আলী আর রেজা, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব সিরাজুল ইসলাম, যশোর জেলা শাখার সভাপতি ছোলজার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল হালিম প্রমুখ।

এসময় রঙ্গণ, মাধবীলতা, জুই, রজনী, শিউলীসহ ১০ রকমের ফুলের চারা লাগানো হয়।

এর আগে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকীতে এই ফুল বাগানের উদ্বোধন করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন। এরপর বিভিন্ন স্কুল-কলেজের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সাধারণ শিক্ষকরা নিয়মিত সেখানে ফুলের চারা রোপন অব্যাহত রেখেছেন।