সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রাস্তা, মার্কেট, পার্কসহ জনকল্যাণমূলক প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে খুলনা উন্নয়নে ভূমিকা রাখছে কেডিএ : চেয়ারম্যান | চ্যানেল খুলনা

নানা কর্মসূচির মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাস্তা, মার্কেট, পার্কসহ জনকল্যাণমূলক প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে খুলনা উন্নয়নে ভূমিকা রাখছে কেডিএ : চেয়ারম্যান

চ্যানেল খুলনা ডেস্কঃনানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)এর ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল মঙ্গলবার সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল মুকিম সরকার, পিবিজিএম এনডিসি, পিএসসি। এরপর সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে কেক কাটা হয়।
অনুষ্ঠানে কেডিএ’র প্রধান প্রকৌশলী কাজী মোঃ সাবিরুল আলম বলেন, ১৯৬১ সালে পাটির উপর বসে অফিস শুরু করা তৎকালীন কেডিএ আজ এই অবস্থায় উপনীত হয়েছে। আজকের এই কেডিএ খুলনার জনগনকে সাথে নিয়ে সামনে এগিয়ে যাবে। বিশেষ করে ২০২০ সাল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকীতে কেডিএ নতুন উদ্যমে কাজ করে খুলনার উন্নয়নে বদ্ধপরিকর।
প্রধান অতিথির বক্তব্যে কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল মুকিম সরকার বলেন, কেডিএ মাস্টার প্ল্যান প্রণয়নসহ এ পর্যন্ত ৫০ টিরও অধিক প্রকল্প যেমন আবাসিক এলাকা, বাণিজ্যিক এলাকা, শিল্প এলাকা, বাস টার্মিনাল, রাস্তা, মার্কেট, পার্কসহ অন্যান্য জনকল্যাণমূলক প্রকল্প বাস্তবায়ন করে খুলনার উন্নয়নে ভূমিকা রেখেছে। এই কর্মযজ্ঞের অংশীদার হিসেবে তিনি কেডিএ’র সকল জনবলকে ধন্যবাদ জানান এবং এই প্রাপ্তির দাবিদার তারাই মর্মে উল্লেখ করেন। কেডিএ আরো নতুন নতুন পরিকল্পনা ও প্রকল্প গ্রহন করে তা বাস্তবায়নের মাধ্যমে সরকারের উন্নয়নের অব্যাহত ধারায় বেগবান হতে চায়। এছাড়া তিনি উপস্থিত সবার কাছে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা আহবান করেন এবং পরবর্তীতেও প্রস্তাব পেশ করার অনুরোধ করেন।
তিনি বলেন, কেডিএ’র মূল প্রাণ হলো এই খুলনার আপামর জনসাধারণ। তারা যেন কেডিএতে এসে সন্তুষ্ট চিত্তে সেবা গ্রহণ করতে পারে সে বিষয়টি নিশ্চিত করার জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। জনগণকে সেবা দিতে হলে নিজেদের মন ও শরীর সুস্থ, সুন্দর রাখতে হবে। এ বিষয়টি মাথায় রেখে তিনি জনগণকে সেবা দিয়ে যাওয়ার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার বিষয়ে নির্দেশনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী শামীম জেহাদ, নির্বাহী প্রকৌশলী (রক্ষণাবেক্ষণ) আশরাফুল ইসলাম, সিনিয়র বৈষয়িক কর্মকর্তা মাসুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (পূর্ত) আরমান হোসেন, অথরাইজড অফিসার মুজিবর রহমান, নির্বাহী প্রকৌশলী (প্রকল্প) মোরতোজা আল মামুন, এনায়েত হোসেন ও মুনতাসির মামুন, টাউন প্লানার তানভির হোসেন ও আবু সাঈদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।