সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রিপার আচরণ নিয়ে প্রশ্ন মৌসুমী হামিদের | চ্যানেল খুলনা

রিপার আচরণ নিয়ে প্রশ্ন মৌসুমী হামিদের

দেশের তারকাদের নিয়ে শুরু হওয়া সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও জানা গেছে। ঘটনাটির কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে নির্মাতা ও অভিনয়শিল্পীকে দায়ী করে চিত্রনায়ক জয়, চিত্রনায়িকা রাজ রিপা, অভিনেতা মনির খান শিমুল কথা বলছেন। সেখানে তারা অভিযোগ করছেন, তাদের ওপর হামলা করা হয়েছে।

তবে বিষয়গুলোকে মোটেও ভালোভাবে দেখছেন না অভিনেত্রী মৌসুমী হামিদ। নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে চিত্রনায়িকা রাজ রিপার আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন মৌসুমী।

পোস্টে তিনি লিখেন, ‘আজ সেমিফাইনাল ফাইনাল হওয়ার কথা ছিল। যে আয়োজনটা হতে পারত একটা অসাধারণ মিলনমেলা, সবার মধ্যে একতা-বন্ধন তৈরির জায়গা; সেখানে আজকে এত নোংরামি! বিগত দিনের মজার মজার খেলার ভিডিও আনন্দঘন মুহূর্তের ভিডিও ছাপিয়ে এখন অদ্ভুত বাজে এক পরিবেশের ভিডিও। এখানে প্রত্যেকে যার যার জায়গায় ভীষণ ব্যস্ত মানুষ। সবাই এই কদিন সব কাজ বাদ দিয়ে শুধু আনন্দ আয়োজনের অংশ হতেই এসেছিল। খুবই দুঃখজনক পুরো ব্যাপারটি। কতিপয় মানুষের অসহনশীলতা এবং অরগানাইজারদের কিছু ভুলের কারণে এই অবস্থা। তবে এর দায় সবাইকে নিতে হবে। শিল্প সংস্কৃতির মানুষ হয়ে যে দৃষ্টান্ত দিল, তা খুবই লজ্জার। এ রকম বড় একটা আয়োজনের জন্য আরও কঠোর হওয়া উচিত ছিল আয়োজকদের। তারা হয়ত ভাবেননি এমন হতে পারে। এখানেই ভুল। ভাবা উচিত ছিল। ছোট ছোট অনেক ক্ষোভ-অসন্তোষ থেকে কাল (২৯ সেপ্টেম্বর) এত বড় একটা অঘটন ঘটল।’

তিনি আরও লিখেন, ‘এখন যা ভিডিও দেখছি সেখানেও বাড়াবাড়ি। একজন ক্যামরায় মিডল ফিঙার দেখিয়ে অনেককে দোষারোপ করছেন, তা বেশ বাড়াবাড়ি। হয়ত তার জায়গায় থেকে পরিস্থিতির তাড়নায় বেশি ইমোশনাল হয়ে তিনি বলছেন। তিনি চরকি ও কয়েকজনের নাম নিয়ে বাজে রকম কিছু অভিযোগ করছেন, যেখানে চরকি শুধু টাইটেল স্পন্সর। আয়োজক কমিটিতে বা খেলার ভেতরে তাদের কোনো হাত নেই।’

ভিডিওতে দেখা গেছে, হাতের আঙুল উচিয়ে অশালীন ইঙ্গিত করে শরিফুল রাজসহ কয়েকজনের বিরুদ্ধে কথা বলেছেন রিপা। যা নিয়ে প্রশ্ন তুলেন মৌসুমি হামিদ।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

রুমির মৃত্যুতে ভেঙে পড়েছেন তারকারা

আমার প্রেম এখন লকড হয়ে গেছে : পরীমণি

হিন্দি সিনেমা দেখা নিয়ে কেন এমন বললেন নাসিরুদ্দিন শাহ?

দ্বিতীয় সন্তানের মা হলেন আনুশকা

‘বেদ’ সিনেমার সাফল্যের পর ফের পরিচালনায় রীতেশ

শাকিব খানের নায়িকা হচ্ছেন মধুমিতা নাকি মিমি?

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।