সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
রূপসায় মাছ কোম্পানি কর্মচারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা : আটক ১ | চ্যানেল খুলনা

রূপসায় মাছ কোম্পানি কর্মচারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা : আটক ১

চ্যানেল খুলনা ডেস্কঃরূপসায় মোঃ সারজিল রহমান সংগ্রাম (২৮) নামে এক মাছ কোম্পানির কর্মচারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পূর্ব রূপসার বীরশ্রেষ্ঠ রুহুল আমীন সড়কের হিমায়ন বরফ কলের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশ এক নারীকে আটক করেছে। নিহত সংগ্রাম বাগমারা গ্রামের শেখ মোঃ মুজিবর রহমানের ছেলে। সে স্থানীয় ব্রাইট সী ফুডস এ কম্পিউটার অপারেটর পদে কর্মরত ছিলেন। খবর পেয়ে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদিউজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত সংগ্রাম তার কর্মস্থল ব্রাইট সী ফুডস থেকে চা পানের কথা বলে দুপুর ১টা ২০ মিনিটে কোম্পানি থেকে বের হয়। সে পায়ে হেঁটে হিমায়ন বরফ কলের অদূরে মল্লিক আলামিনের চায়ের দোকানের কাছে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে তার ওপর হামলা চালায়। জীবন বাঁচাতে সংগ্রাম দৌড়ে ব্রাইট সী ফুডস মাছ কোম্পানির দিকে আসতে থাকলে কোম্পানির অদূরে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে সন্ত্রাসীরা নৌকাযোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়। সম্রাটের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে গতকাল সন্ধ্যায় বাগমারা গ্রামের বাড়িতে আনা হয়। আজ শুক্রবার সকাল ১০টায় বাগমারা দারুস সালাম জামে মসজিদে নামাজে জানাজা শেষে মডার্ণ সী ফুডস এর পেছনে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে নিহতের পারিবারিক সূত্রে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, হত্যাকান্ডের পর হামলাকারীরা হাতে অস্ত্র নিয়ে নৌকায় উঠে মাঝিকে ভয়ভীতি দিয়ে একটি ইঞ্জিন নৌকায় উঠে নদী পার হয়ে খুলনা নগরীর পাড়ে চলে যায়।
রূপসা থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, মাছ কোম্পানির কর্মচারী সংগ্রামের বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হলে ওই এলাকার মৃত আনোয়ারের স্ত্রী রশিদার ভাড়াটিয়া রাহাতকে সন্দেহজনকভাবে ধরে মারপিট করে। পরে স্থানীয় শালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা হলেও এ ঘটনার জের ধরে হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। জেলা ডিবি’র অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে নগরীর টুটপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের আসল রহস্য জানার চেষ্টা চলছে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।