সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
লাখো মানুষের উচ্ছ্বাসের মধ্য দিয়ে রায়েন্দা ও মাছুয়া ফেরী চলাচল শুরু | চ্যানেল খুলনা

লাখো মানুষের উচ্ছ্বাসের মধ্য দিয়ে রায়েন্দা ও মাছুয়া ফেরী চলাচল শুরু

দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে দুই জেলার লাখো মানুষের লালিত স্বপ্ন পূরনে চালু হলো বলেশ্বর নদীতে বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রায়েন্দা ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মাছুয়া নৌরুটে ফেরী চলাচল।

বুধবার (১০ নবেম্বর) সকালে শরণখোলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রায়েন্দা বাজার পূর্ব মাথায় ফেরীঘাটে এই ফেরী চলাচল সেবার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন পিরোজপুর- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী ও বাগেরহাট -৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন এমপি। এর পরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্তর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য রুস্তম আলী ফরাজীর সহধর্মিণী খাদিজা বেগম খুশবু ,এমপি আমিরুল আলম মিলনের সহধর্মিনী জান্নাতুল ফেরদৌস লিপি, শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত,শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন,শরণখোলা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান,জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা এম, সাইফুল ইসলাম খোকন, ডাকসুর সাবেক নেতা আব্দুল হক গোলাম হায়দার,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এম,এ রসিদ আকন,উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, মহিলা ভাইসচেয়ারম্যান রাহিমা আক্তার হাসি,২ নং খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, ১ নং ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাঈনুল ইসলাম টিপু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন প্রমুখ। এছাড়াও উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশাসনের কর্মকর্তাগন,আওয়ামী লীগ,জনপ্রতিনিধি, জাতীয় পার্টির নেতৃবৃন্দ, সাংবাদিকগন,মুক্তিযোদ্ধাগন এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও হাজারো জনতা।

উল্লেখ নতুন এই ফেরী চলাচল শুরু হওয়ায় উভয় জেলার মানুষের মাঝে আনন্দ বইছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখবর ছড়িয়ে পড়লে নেটিজেনরা অভিনন্দন ও শুভেচ্ছা এবং আনন্দ,উচ্ছাস প্রকাশ করেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

চিতলমারীতে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মোরেলগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত শহিদুল ইসলাম খান

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

ফকিরহাটে এসএসিপি প্রকল্পের সবজি ক্ষেত পরিদর্শনে ইফাদের প্রতিনিধিদল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।