সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শরণখোলায় উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন জমা | চ্যানেল খুলনা

শরণখোলায় উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন জমা

এম.পলাশ শরীফ, বাগেরহাট থেকেঃ বাগেরহাটের শরণখোলায় উপ-নির্বাচনে আওয়ামী লীগ,বিএনপি ও জাতীয় পার্টির তিন জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মনোনয়নপত্র জমাদানের শেষদিনে বুধবার দুপুরে আওয়ামীলীগের রায়হান উদ্দিন শান্ত ও বিএনপি প্রার্থী মতিয়ার রহমান খান শরনখোলা উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকারের নিকট তাদের মননোনয়নপত্র জমা দেন এবং জাতীয় পার্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম বাগেরহাট জেলা নির্বাচন কমিশন অফিসে তার মনোনয়ন জমা দিয়েছেন।
এ সময় আওয়ামী লীগের দলীয় প্রার্থী রায়হান উদ্দিন আকন শান্তর সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা,২ নং খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন,বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, আবু জাফর জব্বার, ৩ নং রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ রুমি, ২ নং খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সরদার, ১ নং ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস এবং বিএনপির দলীয় প্রার্থী মতিয়ার রহমান খানের সাথে ছিলেন জেলা বিএনপির আহবায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফফর আলম,বিএনপি নেতা মন্জুর মোর্সেদ স্বপন, মনিরুল হক ফরাজি,আনোয়ার হোসেন পঞ্চায়েত,মোল্লা ইসাহাক আলী এবং উভয় দলের ব্যাপক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগের প্রার্থী রায়হান উদ্দিন আকন শান্ত বলেন, আমি এবং আমার পরিবার দীর্ঘদিন ধরে এই উপজেলার জনগণকে সাথে নিয়ে রাজনীতি করে আসছি। সাধারণ মানুষ আমাদের ভালবাসে। আমার প্রত্যাশা সাধারণ মানুষ নৌকাতেই ভোট দিবে। ভোটারদের প্রতি আমার কমিটমেন্ট শরনখোলা উপজেলার উন্নয়নে আমার পিতা মরহুম সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন আকনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষে,বাগেরহাট ৪ আসনের মাননীয় সাংসদ আমিরুল আলম মিলন এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দের পরামর্শে দলমত নির্বিশেষে উপজেলা বাসিকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নিরলস ভাবে কাজ করবো ইনশাআল্লাহ।

বিএনপি প্রার্থী মতিয়ার রহমান খান বলেন , আমি মানুষের অধিকার আদায়ে ও গণতন্ত্র রক্ষায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক তারেক রহমানের নির্দেশে সকল আন্দোলন সংগ্রাম করে আসছি । শরনখোলা উপ-নির্বাচনে জনগণ যাকে যোগ্য মনে করবে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমার আপত্তি নেই। যদি আমাকে নির্বাচিত করে তাহলে সকলকে সাথে নিয়ে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। যদি আমাকে নির্বাচিত না করে তাহলে কোনো আপত্তি থাকবে না। কিন্তু জনগন যাতে সুষ্টু ও নির্ভয়ে নিশ্চিন্তে তার পবিত্র আমানত ভোট দিতে পারে প্রশাসন সহ সকলকে তার ব্যবস্থা করতে হবে। আমার বিশ্বাস জনগণ ভোট দেওয়ার সুযোগ পাবে এবং ধানের শীষের প্রার্থীকে জয়ী করবে ইনশাআল্লাহ।

জাতীয় পার্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম বলেন, দলের হাইকমান্ডের সিদ্ধান্তে আমরা নির্বাচনে এসেছি এবং শেষ পর্যন্ত আমরা লড়বো। এর আগের নির্বাচনগুলোতে অন্য দলগুলোর সাথে লাঙল প্রতিক দেওয়া হয়েছে। এবারও আমরা নির্বাচনে আসছি, এখন থেকে থাকবো। আমরা আশাবাদী ভাল ফলাফল পাবো।

উল্লেখ্য, শরনখোলা উপজেলা ৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত উক্ত উপ-নির্বাচন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে ।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

মোরেলগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত শহিদুল ইসলাম খান

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

ফকিরহাটে এসএসিপি প্রকল্পের সবজি ক্ষেত পরিদর্শনে ইফাদের প্রতিনিধিদল

রামপালে গাঁজাসহ যুবক আটক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।