সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শিক্ষা কারিকুলাম পরিবর্তন এবং শিক্ষক আসিফকে স্বপদে পুনর্বহাল করতে হবে- জাতীয় শিক্ষক ফোরাম | চ্যানেল খুলনা

শিক্ষা কারিকুলাম পরিবর্তন এবং শিক্ষক আসিফকে স্বপদে পুনর্বহাল করতে হবে- জাতীয় শিক্ষক ফোরাম

আমাদের ভবিষ্যৎ প্রজন্ম, দেশ ও শিক্ষা সংস্কৃতি ধ্বংস হতে দিতে চাই না। আমাদের শিক্ষা থেকে স্বকীয়তা উঠিয়ে দিয়ে বিপরীতমুখী শিক্ষা ব্যবস্থা নিয়ে আসা হয়েছে। বর্তমান শিক্ষামন্ত্রী হিন্দু ও মুসলমানদের মধ্যে পার্থক্য তুলে দিতে চান। এটা হিন্দু ও মুসলমান উভয়ের জন্য ভয়ংকর বিষয়।’

নতুন কারিকুলামে অসঙ্গতি দূরীকরণ, পাঠ্যপুস্তক সংশোধন, মাদরাসা শিক্ষার স্বকীয়তা বজায় রেখে স্বতন্ত্র কারিকুলাম প্রণয়ন এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ মাহতাবকে স্বপদে পুনর্বহালের দাবিতে আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি’২৪) নগরীর পিকচার প্যালেস মোড়ে জাতীয় শিক্ষক ফোরাম খুলনা জেলা ও মহানগর আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি মুফতী আমানুল্লাহ উপরোক্ত কথা বলেন।

তিনি আরে বলেন, বাঙ্গালী সংস্কৃতি, দেশীয় মূল্যবোধ ও জাতিসত্তার চেতনা বিরোধী শিক্ষাক্রমের পরিবর্তন দাবি করায় বিশ্ববিদ্যালয় শিক্ষক আসিফ মাহতাব স্যারকে প্রত্যাহার করে ব্র্যাক বাংলাদেশে সমাজ ও মানবতা বিধ্বংসী এজেন্ডা বাস্তবায়নে পৃষ্ঠপোষকতা করছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয়কে নিঃশর্ত ক্ষমা চেয়ে এই অন্যায় সিদ্ধান্ত প্রত্যাহার করে আসিফ মাহতাব স্যারকে পুনর্বহাল করতে হবে। অন্যথায় দেশবাসী বিকাশ, আড়ং সহ ব্র্যাকের সকল সহযোগী প্রতিষ্ঠানকে বয়কট করতে বাধ্য হবে।

জাতীয় শিক্ষক ফোরাম খুলনা জেলা সভাপতি মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী মাওলানা মাহবুবুল আলমের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশে খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মুহ. নাসির উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারি মুফতী ইমরান হোসাইন, জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ আল গালীব!

মানববন্ধনে জাতীয় শিক্ষক ফোরাম খুলনা মহানগর সভাপতি মুফতী রবিউল ইসলাম রাফে বলেন, অন্যায়ের প্রতিবাদ করা দেশের প্রতিটি নাগরিকের সাংবিধানিক অধিকার। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্ত সংবিধানে উল্লেখিত অন্যায়ের বিরুদ্ধে অবস্থান গ্রহণ ও মত প্রকাশের স্বাধীনতার পরিপন্থী। ব্র্যাক সহ পশ্চিমা এজেন্টদের যে কোন ষড়যন্ত্র ও দেশের মানুষের বোধ-বিশ্বাস ও সংস্কৃতি বিরোধী এজেন্ডা বাস্তবায়নের অপচেষ্টা দেশের সচেতন শিক্ষার্থী ও দেশবাসী রুখে দেবে ইনশাআল্লাহ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক ফোরামের সিনিয়র সহ-সভাপতিমুফতী জাকির হুসাইন, সহ-সভাপতি মুফতী আবু সালেহ, আব্দুল্লাহ নোমান মাওঃ হুমায়ুন কবির, মুফতী মিজানুর রহমান, মাওঃ জালাল উদ্দিন, মাওঃ আশরাফুল ইসলাম, মুফতী আব্দুল কুদ্দুস, মোঃ আব্দুর রাজ্জাক, হাঃ মাওঃ রেজাউল করিম, ইন্জিনিয়ার হায়দার, মোঃ রবিউল ইসলাম, মোঃ সরোয়ার হোসেন বন্দ, মুফতী আবরারুল ইসলাম, মাওঃ মাসুম বিল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুহ. মঈন উদ্দিন, জেলা সভাপতি আবু রায়হান, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, জেলা সহ-সভাপতি ফরহাদ মোল্লা, নগর সাধারণ সম্পাদক মাহাদী হাসান মুন্না, নগর সাংগঠনিক সম্পাদক মোস্তফা আল গালীব, হাবিবুল্লাহ মিসবাহ, শাহরিয়ার নাফিস, নূরুল করীম সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

১৭ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে দৈনিক দিনকাল সাংবাদিক -শ্রমিক -কর্মচারীদের মানববন্ধন

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

খুলনায় মহান মে দিবস পালিত

খুবিতে ইনোভেশন হাব স্থাপনে হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাথে এমওইউ স্বাক্ষর

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।