সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শীঘ্রই শুরু হবে খানজাহান আলী সড়ক ও সেতু বাইপাস নির্মাণ | চ্যানেল খুলনা

শীঘ্রই শুরু হবে খানজাহান আলী সড়ক ও সেতু বাইপাস নির্মাণ

খুলনা সিটি কর্পোরেশনের ১৩ তম সাধারণ সভা আজ রবিবার বেলা ১১ টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র প্যানেলের সদস্য, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বীর মুক্তিযোদ্ধা সোহেল আহম্মেদ, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. শেখ সোহরাব হোসেন ও শিক্ষক নেতা এস.এম আব্দুল জলিল-এর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।

সভাপতির বক্তৃতায় সিটি মেয়র বলেন, ‘খুলনাকে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত নগরী হিসেবে গড়ে তুলতে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ বদ্ধ পরিকর। এ লক্ষ্যে কেসিসি’র সকল জন প্রতিনিধিকে আস্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। পাশাপাশি মশক নিধন এবং উন্নয়ন প্রকল্পসমূহ নির্ধারিত সময়ে বাস্তবায়নের ক্ষেত্রেও সংশ্লিষ্টদের দায়িত্বশীল হতে হবে। শীঘ্রই খানজাহান আলী সড়ক সংস্কার এবং খান জাহান আলী (রহঃ) সেতু বাইপাস সড়ক নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ শুরু হবে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়ন প্রকল্পগুলি বাস্তবায়িত হলে খুলনা একটি সমৃদ্ধ নগরীতে পরিণত হবে।’
সভায় শীত মওসুমে মহানগরীর প্রতিটি ওয়ার্ডে কম্বল বিতরণ, গৃহকর্মী সুরক্ষা ও কল্যাণ নীতি-২০১৫ বাস্তবায়নকল্পে সরকারি নীতিমালার আলোকে মহনগরী এলাকায় কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তাকে সভাপতি করে কমিটি গঠন, খুলনা মহানগরী এলাকাকে মাদকমুক্ত করতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করে ব্যবস্থা গ্রহণ, বাংলাদেশ রেলওয়ে কর্তৃক যশোর রোডস্থ কমার্শিয়াল মার্কেটের পিছনের অংশ ভেঙ্গে ফেলায় ২১ নং ওয়ার্ডস্থ উল্লিখিত মার্কেটের ৮৯ টি হোল্ডিং বাতিলকরণ, ইউনিসেফ-বাংলাদেশের সহযোগিতায় খুলনা জেলা স্কুল মাঠে কিশোরী কাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন, ভারতীয় হাই কমিশনের ইন্দ্রিরা গান্ধী কালচারাল সেন্টার, খুলনাস্থ ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিবেশনায় জেলা শিল্পকলা একাডেমি-খুলনায় আয়োজিত বঙ্গবন্ধু-বাপু ডিজিটাল প্রদর্শনীতে (৮ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত) সার্বিক সহযোগিতা প্রদান, মহানগর পুলিশ আইন-২০২০ এর সাথে সিটি কর্পোরেশনের আইন বা বিধিসমূহ সাংঘর্ষিক কিনা খতিয়ে দেখা, কেসিসি’র মাস্টাররোল কর্মচারীদের বেতন বৃদ্ধি, মহানগরী এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কার্যকর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

মেয়র প্যানেলের সদস্য মোঃ আমিনুল ইসলাম মুন্না, মোঃ আলী আকবর টিপু, এ্যাড. মেমরী সুফিয়া রহমান শুনুসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সংশ্লিষ্ট কর্মকর্তা ও বিভিন্ন সরকারি সংস্থার প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আজমুল হক।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।