সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবলে শেখ কামাল চ্যাম্পিয়ন | চ্যানেল খুলনা

শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবলে শেখ কামাল চ্যাম্পিয়ন

খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শেখ কামাল স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল শনিবার নগরীর আটরা গিলাতলা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকারে ৬-৫ গোলে আবাহনী ক্রীড়া চক্র খুলনাকে পরাজিত করে।

নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোল ড্র ছিলো। পরে টাইব্রেকার রোমাঞ্চে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে শেখ কামাল স্মৃতি সংসদ। এদিন খেলার শুরু থেকেই দু’দলই বেশ গোছানো ফুটবল খেলতে থাকে। শুরু থেকেই বেশ কয়েকটি আক্রমন করে উভয় দল। তবে একাধিক সহজ সুযোগও নস্ট হয় দুই দলের। গোলশুন্য ভাবে বিরতীতে যায় দু’দল।

বিরতী থেকে ফিরে একের পর এক আক্রামণ করতে থাকে শেখ কামাল। তাতে ফলও পায় তারা। ৫মিনিটের সময় আচমকা এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় নাজমুল। গোল হজম করে পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে আবাহনী। একের পর এক আক্রামণ করতে থাকে। ১৮ মিনিটের সময় খেলায় সমতা আনে আবাহনীর ১৩ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ। শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে ১-১ গোলে শেষ হয়। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারের ৩টি করে গোল করে উভয় দল। খেলার নিষ্পিত্তি হয় সাডেন ডেথ-এ। পরে উভয় দলকে আরো ৩টি শট নেয়। ৩টিতেই গোল করে শেখ কামাল। অপরদিকে ২টিতেই গোল করে আবাহনী।

শেখ কামালের হয়ে টাইব্রেকারে গোল করেন নাজমুল, সাব্বির, তসলিম, সুজন, রাসেল ও কাশেম। আবাহনীর পক্ষে গোল করেন রাফি, রিয়াজুল, নাঈম, রাহাত ও শাহিন। খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন শেখ কামালের গোলকিপার বিরাজুল।

খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাফুফে কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে খেলা শেষে খোলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী। জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট শেখ এনামুল হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কেএম ইকবাল হোসেন, এপিপি অ্যাডভোকেট তারিক মাহমুদ তারা, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বেগ লিয়াতক হোসেন, আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাজ্জাদুর রহমান লিংকন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজী মো. মোতালেব মিয়া, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, সদস্য এ মনসুর আজাদ, একরামুল কবির মিল্টন, রেফারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এহসানুল হক।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।