সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শেখ রেহানার জন্মদিন উপলক্ষে নগর যুবলীগের কর্মসুচীতে সিটি মেয়র | চ্যানেল খুলনা

শেখ রেহানার জন্মদিন উপলক্ষে নগর যুবলীগের কর্মসুচীতে সিটি মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বক্ষনিক সঙ্গী হিসেবে বাংলাদেশের উন্নয়নে নিরলস পরিশ্রম করছেন শেখ রেহানা। পিতা, মাতা, ভাই সহ পরিবারের সকল সদস্যদের হারিয়ে তিনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দৃঢ়তার মাধ্যমে আজকের অবস্থানে এসে দেশ ও জাতির কল্যানে কাজ করছেন তা আওয়ামী লীগের প্রতিটি পর্যায়ের নেতা কর্মীদের নিকট অনুপ্রেরনা। কোন অপপ্রচার, কোন ষড়যন্ত্র, শেখ হাসিনা ও শেখ রেহানার নেতৃত্বের যে জয়যাত্রা শুরু হয়েছে তা প্রতিহত করতে পারবে না। উন্নয়নশীল থেকে উন্নত বাংলাদেশ গড়ার এই জয় যাত্রা সফলে আমাদেরকে আরো সোচ্চার হতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে খুলনা মহানগর যুবলীগ আয়োজিত দোয়া ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র তালুকদার আব্দুল খালেক।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে দলীয় কার্যালয়ে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগ নেতা শহীদুল হক মিন্টু, মুন্সি মাহাবুব আলম সোহাগ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কাউন্সিলর সুলতান আহমেদ পিন্টু, আবুল হোসেন, শওকত হাসান, কবীর পাঠান, তাজুল ইসলাম, মহিদুল ইসলাম মিলন, সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান সাগর, রিপন কবীর, পলাশ মন্ডল, চিশতি মারুফ হাসান সবুজ, সবুজ হাজরা, বিপুল মজুমদার, অভিজিৎ পাল, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, ইলওয়াস হোসেন লাবু, কাঞ্চন শিকদার, ইব্রাহিম হোসেন তপু, জামিল আহমেদ সোহাগ, মহিদুল হক শান্ত, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জহির আব্বাস, রফিকুল ইসলাম রফিক, হিরন হাওলাদার, ঝলক বিশ্বাষ, জনি বসু, যুবলীগ নেতা নুপুর দাস, পলাশ সাহা দেবু, রাসেল সৈকত, মো: রাসেদ, মো: রিপন, একরামুল শেখ, সাগর মজুমদার, প্রমুখ।

এ সময় নিম্ম আয়ের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এর আগে যোহরবাদ আজমেরী জামে মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

নগরীতে চায়ের দোকানিকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনতাই

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের শাশুড়ির মৃত্যুতে কেসিআর’র শোক

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

১৭ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে দৈনিক দিনকাল সাংবাদিক -শ্রমিক -কর্মচারীদের মানববন্ধন

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

খুলনায় মহান মে দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।