সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সাধারণ মানুষ শান্তিতে আছে : কেসিসি মেয়র | চ্যানেল খুলনা

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সাধারণ মানুষ শান্তিতে আছে : কেসিসি মেয়র

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সারাবিশ্বের কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা পঞ্চম মেয়াদে নতুন নতুন প্রকল্প আর উন্নয়নের জোয়ারে একদিকে যেমন দেশের দৃশ্যপট বদলে গেছে, অন্যদিকে সৃষ্টি হচ্ছে বেকার যুবকদের কর্মসংস্থান। সেই উন্নয়নের ছোঁয়া শুধু শহরই নয় পৌঁছে গেছে প্রত্যন্ত গ্রাম গঞ্জেও। এমনকি এক সময়ের কাল্পনিক স্বপ্নও বাস্তবে রূপ নিয়েছে।

সুন্দরবনের কোল ঘেঁষা বাগেরহাট-৩(রামপাল-মোংলা) আসনটি। এ আসনের দুর্গম এলাকাতেও পৌঁছে গেছে বিদ্যুত সুবিধা। এখন দিনের আলো শেষে রাতের আঁধারে বিদ্যুতের আলোতে আলোকিত হয়ে উঠে মানুষের ঘরবাড়ি। এতে করে ঘুচে গেছে শহর-গ্রামের পার্থক্য। যা ছিল এখানকার মানুষের জন্য এক অকল্পনীয় অধ্যায়।

তিনি আরও বলেন, নৌকা মানেই বছরে প্রথম দিনে বিনামূল্যে বই পাওয়া, নৌকা মানে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট ঘোরা, নৌকা মানে মেট্রোরেলে করে সুখে ঘোরা, নৌকা মানে পদ্মাসেতু হয়ে কয়েক মিনিটে পার হওয়া।

তিনি বলেন, এটা সেই নৌকা, যে নৌকা মানুষকে সুখ দিয়েছে, শান্তি দিয়েছে। আওয়ামী লীগের যে প্রতীক নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু একাধিকবার দলকে ক্ষমতায় নিয়ে এসেছিলেন, সেই নৌকায় থাকা মানেই মানুষের কল্যাণ। নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশের সকল স্থানের উন্নয়ন হয়েছে।

তিনি রামপাল মোংলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, দেশের এতো সব উন্নয়ন হয়েছে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য। দেশের জনগন এখন শান্তিতে আছে। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষ সুখে-শান্তিতে নিরাপদে বসবাস করতে পারে।

আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সাধারণ জনগণকে কথা দিয়েছিলাম আমার নির্বাচনী এলাকা আর অবহেলিত থাকবে না। এটাকে আমি আধুনিক মডেল এলাকা হিসেবে তৈরি করব। আমার নির্বাচনী পুরো এলাকায় জুড়ে আমি উন্নয়ন করছি। যেখানে রাস্তা নেই সেখানে রাস্তা নির্মাণ করছি। ছেলেমেয়েদের পড়াশোনা করার উপযোগী কোন ভবন ছিলনা। আজ সেসব স্থানে শেখ হাসিনা কোটি কোটি টাকা ব্যয় করে নতুন ভবন করে দিয়েছে।

আমি এই এলাকার মানুষের ভালোবাসা নিয়ে বাচঁতে চাই। এ এলাকার মানুষের কাছে আমি ঋণী। জীবনের শেষ দিন পর্যন্ত রামপাল মোংলার মানুষের সেবা করে যেতে চাই।

বুধবার (৬ মার্চ) বিকাল ৫.০০ টায় বাগেরহাট রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাওলাদার আবু তালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুদরতি ইনামুল বাশার বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ(অবঃ) মোতাহার রহমান, উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা শেখ আযম আলী, প্রভাষক দিদারুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শেখ মিজানুর রহমান, শেখ নুরুল আমিন, জয়দেব কৃষ্ণ দেবনাথ, আরাফাত হোসেন কচি, ইকরামুল কবীর কচি, জাহাঙ্গীর হাওলাদার, মল্লিক মিজানুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

মোরেলগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত শহিদুল ইসলাম খান

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

ফকিরহাটে এসএসিপি প্রকল্পের সবজি ক্ষেত পরিদর্শনে ইফাদের প্রতিনিধিদল

রামপালে গাঁজাসহ যুবক আটক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।