সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শোকাবহ আগস্ট উপলক্ষে খুলনা মহানগর ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচী ঘোষণা | চ্যানেল খুলনা

শোকাবহ আগস্ট উপলক্ষে খুলনা মহানগর ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচী ঘোষণা

আগামী ১৫ আগষ্ট ২০২১খ্রি. বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তর প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। বাঙালি জাতির জীবনে সবচেয়ে বেদনাময় এ দিবস এবং ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টায় বর্বরোচিত গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে খুলনা মহানগর ছাত্রলীগ মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। বিদ্যমান বৈশি^ক করোনা প্রাদুর্ভাবের কারণে সামজিক দূরত্ব বজায় রেখে ও যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সকল এসকল কর্মসূচি পালিত হবে।

শোকাবহ আগস্টের কর্মসূচি সমূহ নিন্মরূপঃ

০১ আগস্ট: সকাল ৭:৩০ ঘটিকায় দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ এবং জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে শোকাবহ আগস্টের কর্মসূচির সূচনা।
০৫ আগস্ট: শেখ কামালের ৭১তম জন্মদিন উপলক্ষে বেলা ১১ ঘটিকায় দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও
বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অংশগ্রহন।

০৮ আগস্ট: বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে বাদ যোহর খুলনা আলিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি। বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল।

১১ আগস্ট: আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র প্রার্থী এস.এম.এ রবের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
১২ আগস্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ছাত্রলীগের শোকসভা ও দোয়া মাহফিল।
১৫ আগস্ট: সকাল ৭:৩০ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরন, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান। এছাড়াও দিনব্যাপী দলীয় কার্যালয় সহ মহানগর ছাত্রলীগের প্রত্যেকটি ইউনিটে কোরআন খতম, বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ভাষণ প্রচার, বাদ জোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, গীর্জা, প্যাগোডায় বিশেষ প্রার্থনা এবং গরীব অসহায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্টিত হবে। বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
১৭ আগস্ট: সারাদেশে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।

২১ আগস্ট: গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
২৪ আগস্ট: নারী নেত্রী আইভি রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
২৫ আগস্ট: খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডঃ মঞ্জুরুল ইমামের শাহাদত বার্ষিকী উপলক্ষে সকাল ৯ ঘটিকায় শামছুর রহমান রোডস্থ তার উপর বোমা হামলার স্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং নগরীর বয়রায় তার কবর জিয়ারত ও মুন্সি বাড়ী জামে মসজিদে দোয়া মাহফিলে অংশগ্রহন। বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
০৬ সেপ্টেম্বর: মহানগর আওয়ামী লীগের সাবেক নেতা কামরুল ইসলাম কুটুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল ৯ ঘটিকায় দলীয় কার্যালয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন।
*** এছাড়াও জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের অনলাইন ভিডিও আলোচনা সভা অনুষ্ঠিত হবে যেখানে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংযুক্ত থাকবেন।
***উল্লেখ্য যে, মহানগর ছাত্রলীগের আওয়াতাধীন সকল ওয়ার্ড, কলেজ ও থানা ছাত্রলীগ শোকের মাস আগষ্ট উপলক্ষে মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের পরামর্শক্রমে বিভিন্ন কর্মসূচি পালন করতে পারবে।

***মহানগর ছাত্রলীগের সকল সদস্য, ওয়ার্ড, কলেজ ও থানা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ঘোষিত সকল কর্মসূচি সমূহ সফল করার জন্য আহবান জানিয়েছেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

বি:দ্রঃ মহানগর ছাত্রলীগের ঘোষিত সকল কর্মসূচীতে অংশগ্রহনের ক্ষেত্রে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে এবং বাধ্যতামূলকভাবে মাস্ক পরিধান করতে হবে।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।