সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
“শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন মুজিব আদর্শের একজন সাহসী সৈনিক” : নেতৃবৃন্দ | চ্যানেল খুলনা

“শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন মুজিব আদর্শের একজন সাহসী সৈনিক” : নেতৃবৃন্দ

জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর শাখার সাবেক সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগর। মঙ্গলবার (১৬ জুলাই) বাদ আসর শঙ্খমার্কেটস্থ দলীয় কার্যালয় এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেন, শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন মুজিব আদর্শের একজন সাহসী সৈনিক। তিনি দলের ক্রান্তিকালে অত্যান্ত সাহসের সাথে সব কিছু ত্যাগ করে সংগঠন করে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ যখন বিরোধী দলে ছিলো তখন তিনি পরিবার ও জীবনের মায়া ত্যাগ করে দলীয় কার্যালয়ে রাতে ঘুমিয়ে পাহারা দিতো, বর্তমান সময়ের অনেক নেতাকর্মীর কাছে সেটা অজানা।

তিনি প্রকৃতপক্ষে একজন নির্লোভ ত্যাগী শ্রমিক নেতা ছিলেন। নেতৃবৃন্দ আরও বলেন শ্রমিক রাজনীতি করার ফলে সব সময় শ্রমিকদের দাবি দাওয়া ও অধিকার নিয়ে কাজ করে গেছেন তিনি। ২০০৬ সালের আজকের এই দিনে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যান তিনি। আমরা তার মৃত্যুবার্ষিকীতে রুহের মাগফিরাত কামনা করছি। জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতালেব মিয়ায় সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রণজিত কুমার ঘোষের পরিচালনায় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম.এ নাসিম, শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের পুত্র মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক লীগ নেতা মল্লিক নওশের আলী, অজিত বিশ্বাস, কাজী আব্দুল ওহাব, আব্দুর রশিদ সিকদার, শরিফ মোর্ত্তজা আলী, শাহ আলম শেখ, শেখ মঈনুল ইসলাম মোহন, মো: মনিরুল ইসলাম, শাহাজাহান মল্লিক, শরিফুল ইসলাম, মো: কামাল হোসেন, মো: আজিম উদিন, মো: বায়েজিত সরদার, মোল্ল্যা মাহাবুর তৈয়্য, সলেমান সিকদার, শহিদুল ইসলাম, প্রশান্ত কুমার ঘোষ, মহারাজ, শামিম আহমেদ ছোট্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: রাজীব হোসেইন, মো: তাজমুল হক তাজু, আসিফ ইকবাল সবুজ, ইখতিয়ার উদ্দিন মোল্লা, মো: হুমায়ুন শিকদার, লিটন মাহমুদ, মো: জিলহাজ্ব হাওলাদার, রবিন্দ্রনাথ ধর, রিপনুজ্জামান রিপন, মো: মোজাহার হোসেন, গোলাম রাব্বানী মামুন, মোসা সুরভী আক্তার লাইজু, রবিউল ইসলাম প্রিন্স, তানভীর ইসলাম সাব্বির, হামিদা বেগম, মারুফ চৌধুরি রিমন, রাশেদুজ্জামান রুবেল, নজরুল ইসলাম নবী, শফিকুল ইসলাম অভি, দিদারুল আলম, আতিকুর রহমান সোহাগ, সুমা আক্তার, জান্নাতুল ফেরদৌস রুপম, মো: কবির হোসেন, জায়েনুল ইসলাম বাবু, সাহিদ শেখ, শেখ নাসির, ছাত্রলীগ নেতা ইবনুল হাসান, রুমান আহমেদ, শংকর কুন্ডু, ইসতিয়াক আহমেদ জয়, মুরাদ আহমেদ, ফাহিম আহমেদ প্রমুখ। স্মরণ সভায় শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবরক বিতরণ করা হয়।

এছাড়াও শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আসাদুজ্জামান রাসেল ব্লাড ব্যাংকের উদ্যোগে নগরীর রেলস্টেশনে দুপুর দেড়টায় অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পল্ট্রিফিড দোকান মালিক সমিতির মহাসচিব এস এম সোহরাব হোসেন, মো: মোজাহার হোসেন, মো: কামরুল ইসলাম, রুমান আহমেদ, হাসান শেখ, ইব্রাহীম হোসেন, জুয়েল শেখ, ইমতিয়াজ মুন্না, অভিজিৎ সরকার রাহুল, মো: রায়হান তামিম, শামিম মুন্সি প্রমূখ। এছাড়া কমার্স কলেজ ছাত্রলীগের উদ্যোগে কমার্স কলেজ জামে মসজিদে শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

তাছাড়া মরহুমের পরিবারের পক্ষ থেকে খুলনা আলিয়া মাদ্রাসায় এবং মৌলভিপাড়ায় নিজবাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

শহিদ মীর মুগ্ধ’র আত্মার মাগফিরাত কামনায় কোরআন খানী, দোয়া ও ধর্মীয় পুস্তক বিতরণ

অদম্য বাংলা সংলগ্ন সড়কের ল্যান্ডস্কেপিং ডিজাইনের কাজ দ্রুত শেষ করতে তাগিদ

বিএনপি’র কেন্দ্রীয় ত্রাণ তহবিলে জেলা বিএনপি’র আর্থিক সহায়তা

সাতক্ষীরায় ফিরে দলের সংবর্ধনা পেলেন সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব

নগরীর ১৫নং ওয়ার্ড করাত কল শ্রমিক দলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়

পতিত সরকারের দোসররা এখনো সক্রিয় তারা দেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে : হেলাল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।