সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংঘর্ষ ছড়িয়ে পড়েছে রাজধানীর বিভিন্ন এলাকায় | চ্যানেল খুলনা

সংঘর্ষ ছড়িয়ে পড়েছে রাজধানীর বিভিন্ন এলাকায়

পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ রাজধানীর কাকরাইল, বিজয়নগর পানির ট্যাংকির পর শান্তিনগর মোড়েও ছড়িয়েছে। শান্তিনগর মোড়ে একটি পুলিশ বক্সে আগুন দেওয়া হয়েছে।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ চলছে। অন্যদিকে, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে সমাবেশ করছে আওয়ামী লীগ।
বিএনপির মহাসমাবেশ শুরুর আগে দুপুরে কাকরাইল এলাকায় দলটির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষ বিজয়নগর পানির ট্যাংকির এলাকায়ও ছড়িয়ে পড়ে।

শান্তিনগর এলাকায় থেকে প্রত্যক্ষদর্শীরা জানান, সেখানকার মোড়ে দাঁড়িয়ে বিএনপির নেতা-কর্মীরা বিক্ষোভ করছিলেন। পরে কাকরাইল থেকে পুলিশের একটি দল ও রাজারবাগ থেকে আরেকটি একটি দল ঘটনাস্থলে আসে। তারা বিএনপির নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করে দিতে ফাঁকা গুলি ছোড়ে। পাশাপাশি কাঁদানে গ্যাসের শেল ছোড়। ব্যবহার করে সাউন্ড গ্রেনেড। এ সময় উভয় পক্ষে পাল্টাপাল্টি ধাওয়া চলে। ভাঙচুরের ঘটনাও ঘটে। প্রায় আধা ঘণ্টা ধরে এই পরিস্থিতি চলে। বেলা ৩টা ১০ মিনিটের দিকে পুলিশ বিএনপির নেতা-কর্মীদের হটিয়ে শান্তিনগর মোড়ে অবস্থান নেয়।
কয়েকজন প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, শান্তিনগর এলাকার পুলিশের সঙ্গে সংঘর্ষ চলাকালে কাঁদানে গ্যাসের শেলের ধোঁয়া থেকে বাঁচতে বিএনপির নেতা-কর্মীরা বিভিন্ন জিনসপত্রে আগুন জ্বালান। একপর্যায়ে সেখানকার একটি পুলিশ বক্সে আগুন দেওয়া হয়।

এদিকে রাজধানীর বিজয়নগরে পানির ট্যাংক এলাকায় পুলিশ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে আজ শনিবার বেলা আড়াইটার পর পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেখানে দুই পক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও ইটপাটকেল নিক্ষেপ চলছে। পুলিশ সেখানে কাঁদানে গ্যাসের শেল ছুড়েছে।
এর আগে কাকরাইল মোড়ে বিএনপির নেতা-কর্মী ও পুলিশের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, সংঘর্ষ ও কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। কাকরাইল মোড়ে একটি ট্রাফিক পুলিশ বক্সে বেলা সোয়া একটার দিকে আগুন দেওয়া হয়েছে। সেখানে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে রাখা গাড়িতে আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে। সেই সংঘর্ষ বিজয়নগরেও ছড়িয়েছে।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।