সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সমাজ ও জনসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ইউপি মেম্বারগণ: কিন্তু প্রতিটি ক্ষেত্রে তারা বঞ্চিত ও অবমূল্যায়িত | চ্যানেল খুলনা

খুলনা জেলা ইউপি মেম্বার এসোসিয়েশনের আলোচনা সভায় বক্তারা

সমাজ ও জনসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ইউপি মেম্বারগণ: কিন্তু প্রতিটি ক্ষেত্রে তারা বঞ্চিত ও অবমূল্যায়িত

সমাজ ও জনসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তৃণমূলের জনপ্রতিনিধি অর্থৎ ইউপি মেম্বারগণ। কিন্তু তারা রয়েছে রাস্ট্রযন্ত্রের প্রতিটি ধাপেধাপে বঞ্চিত ও অবমূল্যায়িত। সরকারী ভাতাসহ অন্যন্য সুযোগ-সুবিধায় রয়েছে সব থেকে পিছিয়ে। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজকরা ইউপি মেম্বারগণ সর্বক্ষেত্রে উপেক্ষিত এবং নিঘৃত। তাদের নায্য অধিকার বাস্তবায়ন করা এখন সময়ের ব্যপার মাত্র। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন খুলনা জেলা শাখা আয়োজিত“তৃণমূল জনপ্রতিনিধিদের অধিকার আদোয়ে করণীয়” শীর্ষক আলোচনা সভায় বক্তারা এসকল কথা বলেন। ৮ অক্টবর’২২ শনিবার সকাল ১০টায় খুলনা প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের খুলনা জেলা শাখার সভাপতি এসএম ফরিদ রানা। প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি,সাবেক বিরোধী দলীয় হুইপ শেখ হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মকবুল হোসেন মিন্টু, টিভি রিপোর্টর্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মুন্না, বিশেষ বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক ও যশোর জেলা শাখার সভাপতি আব্দুল কাদের। সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডি বাবুল রানা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ সাইফুল ইসলাম, জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ দেলোয়ারা বেগম, যুগ্ম সম্পাদক সরফুদ্দীন বিশ্বাস বাচ্চু, যুগ্ম সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগনেতা জামিল খান, শিউলী সরোয়ার, যুবলীগনেতা জলিল তালুকদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন।
সভায় ইউপি মেম্বারগণের মধ্যে বক্তব্য রাখেন সরদার মাসুদ রানা, বোরহান ফকির, আব্দুল হালিম মুন্না, একেএম আকবার আলী, দুলাল মহালদার, হাফিুজুর রহমান, অপূর্ব মল্লিক, জাহিদ হাসান বাদশা, আব্দুল্লাগ আল মামুন, মাসুম বিল্লাহ, আবু সাইদ, পার্থ রায় মিঠু, সালেহা রহমান, সেলিম শেখ, মুজাহিদুল ইসলাম, আমানত খান, নূর হোসেন, জাহিদুর রহমান, আজিজুল মল্লিক, রেজাউর রহমান প্রিন্স, আয়ুব আলী মোল্যা, শাহানেওয়াজ শেখ, মারুফা বেগম, নুরনাহার বেগম, ফেরদাউস রহমান, শেখ শাহবুদ্দীন, পাখী বেগম, মুরাদ মলঙ্গী, মাহাবুবুর রহমান, এসএম লুৎফর রহমান।
সভায় ইউনিয়ন পরিষদের ক্ষমতায়ন এবং মেম্বারদের রাজস্ব খ্যাত থেকে সম্মানী ভাতা বৃদ্ধি, ওয়ার্ড পর্যায়ে মেম্বারগণের কার্যলায়স্থাপন, উপজেলা পরিষদের আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভায় প্রতিনিধিত্ব, পুলিশ হয়রানি বন্ধ, চিকিৎসা ও উৎসব ভাতা প্রদানসহ ১১দফা উপস্থাপন করা হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবি ও শাবিপ্রবি দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

রাজপথে ছাত্র-শ্রমিকদের মিতালী আন্দোলনে সরকারের পতন হবে : শিমুল বিশ্বাস

খুবিতে ‘বি’ ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

নগরীতে চায়ের দোকানিকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনতাই

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের শাশুড়ির মৃত্যুতে কেসিআর’র শোক

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।