সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সরকার পদত্যাগ না করলে কোন নির্বাচনে অংশ নেবে না বিএনপি : জয়নাল আবেদীন ফারুক | চ্যানেল খুলনা

সরকার পদত্যাগ না করলে কোন নির্বাচনে অংশ নেবে না বিএনপি : জয়নাল আবেদীন ফারুক

বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চীফ হুইপ জয়নুল আবেদীন ফারুক বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করছে। সরকার বিএনপির এ ন্যায় সঙ্গত আন্দোলন বন্ধ করতে নেতাকর্মীসহ সাধারণ জনগণের উপর দমন পীড়ন অত্যচার জুলুম ও নির্যাতন অব্যাহত রেখেছে। আওয়ামী লীগের হানাদার বাহিনীর নির্মম নির্যাতনে বহু নেতাকর্মী ও তাদের স্বজনরা মৃত্যু বরণ করেছেন। অনেকেই করেছেন পঙ্গুত্ব বরণ। অনেকেই জেলের ঘানি টানছেন। এ সরকার যত অত্যচার নির্যাতন করুক বিএনপির একদফা আন্দোলন চলছে চলবে। সরকার কাল্পনিক মামলায় তারেক রহমান কে দেশের বাইরে রেখে নীল নকশার নির্বাচন করেছে উল্লেখ করে বিএনপি নেতা জয়নাল আবেদীন বলেন জনগণ এ নির্বাচন প্রত্যাখান করেছে। সরকার পদত্যাগ না করা পর্যন্ত উপজেলা ও ইউনিয়ন পরিষদ সহ এই সরকারের অধীন কোন নির্বাচনে বিএনপি অংশ নেবে না। একদফা আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করার মধ্য দিয়ে এ দেশে জনগণের ভোটের অধিকার নিশ্চিত করা হবে এবং গনতন্ত্র প্রতিষ্ঠিত হলে তারেক রহমান হবে বাংলাদেশের প্রধানমন্ত্রী।

তিনি তারেক রহমানের পক্ষ থেকে শুক্রবার দুপুরে খুলনা জেলার পাইকগাছা উপজেলার যুবদল নেতার পিতার মৃত্যুতে শোকাহত পরিবারের সমবেদনা জানানোর সময় এসব কথা বলেন।

উল্লেখ্য ২০২৩ সালের ১০ ডিসেম্বর সরকার বিরোধী আন্দোলনে গ্রেফতারের অংশ হিসেবে পুলিশ একটি নাশকতার মামলার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শহীদুর রহমান শহীদ কে গ্রেফতার করে কারাগারে পাঠান।ছেলের গ্রেফতারের খবরে শহীদের পিতা ইউনুস আলী গাজী ২০ ডিসেম্বর মৃত্যু বরণ করেন।

প্যারোলে মুক্তি নিয়ে শহীদ তার পিতার জানাজায় অংশ নেয়। ক্ষতিগ্রস্ত নেতাকর্মী ও তাদের পরিবারের তারেক রহমানের পক্ষ থেকে খোঁজ-খবর নিতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে শুক্রবার দুপুরে যুবদল নেতা শহীদ এর গ্রামের বাড়ি লস্করে আসেন বিএনপির কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদীন ফারুক। প্রথমে তিনি শহীদ এর পিতার কবর জিয়ারত ও বিশেষ দোয়া করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। পরে তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানান এবং তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে ফল জাতীয় খাদ্য সামগ্রী প্রদান করেন।

এসময় দলীয় নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আমীর এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী, উপজেলা বিএনপির সভাপতি ডা. মোঃ আব্দুল মজিদ, যুগ্ম সম্পাদক তুষার কান্তি মন্ডল, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ,পৌর আহ্বায়ক সেলিম রেজা লাকী ও সদস্য সচিব মোস্তফা মোড়ল সহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।