সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সরকার প্রতিটি ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : সালাম মূশের্দী এমপি | চ্যানেল খুলনা

সরকার প্রতিটি ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে : সালাম মূশের্দী এমপি

খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র, নিঃস্ব ও সহায় সম্বলহীনদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন। সরকার প্রতিটি ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশে একজন মানুষও ভূমিহীন বা ঠিকানা-বিহীন থাকবে না। এটাই আমাদের সরকারের লক্ষ্য। দেশের গৃহহীন ও ভূমিহীনদের জন্য বাড়ি নির্মাণ করে দেয়ায় এগিয়ে আসার জন্য সমাজের ধনীক শ্রেণীর প্রতি আহ্বান জানিয়ে প্রধান অতিথি বলেন, ‘শুধু সরকারই নয়, বরং আমরা সবাই মিলে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাব।’ সরকার বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে পৌছিয়ে দিচ্ছে বই। যা বিগত সরকারগুলো কখনো দিতে পারে নি। সরকার যখন সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে তখন নালিশ পার্টি নামের দলটি বিএনপি দেশের সুনাম নষ্ট করার জন‍্য বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ‘এই আশ্রায়ন প্রকল্প থেকে যারা ঘর পেয়েছেন-তাদের মুখের হাসি ও মনের সন্তুষ্টি থেকে বড় আর কোন প্রাপ্তি হতে পারে না।’ দেশ এখন সকল প্রাকৃতিক ও মনুষ্য সৃষ্ট দুর্যোগ মোকাবিলা করে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

এমপি আব্দুস সালাম মূশের্দীর ব্যাক্তিগত ঐচ্ছিক তহবিল হতে রূপসা উপজেলার দু:স্থ‍ ও অসহায় ব্যক্তিদের মাঝে শনিবার (১৮ ফেব্রুয়ারী) বেলা ১১টায় অফির্সাস ক্লাব মিলনাতনে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উপজেলা প্রশাসন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মো:সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান কামাল উদ্দীন বাদশা, ভাইস চেয়ারম‍্যান ফারহানা আফরোজ মনা, থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, উপজেলা স্বাস্থ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড:শেখ সফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো:ফরিদুজ্জামান, মৎস‍্য কর্মকর্তা বাপি কুমার পাল, প্রাণী সস্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব এর পরিচালনায় বক্তৃতা করেন আইসিটি কর্মকর্তা মো:রেজাউল করিম, যুব উন্নয়ন কর্মকর্তা শেখ বজলুর রহমান, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, উপজেলা প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, সহকারী মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের সদস‍্য ফ ম আ:সালাম, মো: জাহাঙ্গীর হোসেন মুকুল, সাবেক সদস‍্য আ:মজিদ ফকির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মো: মোতালেব হোসেন,

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফ ম আলাউদ্দীন মাহমুদ,আরিফুর রহমান মোল্লা, সৈয়দ মোরশেদুল আলম বাবু, ইউপি চেয়ারম‍্যান মো: জাহাঙ্গীর শেখ, কামাল হোসেন বুলবুল,মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, ইমদাদুল ইসলাম, গাজী মোহাম্মাদ আলী জিন্নাহ, আকতার ফারুক, বিনয় হালদার, এমপির প্রধান সমন্বয়কারী যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, সালাম মূশের্দী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা শামসুল আলম বাবু, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো:মঈন উদ্দীন, আবদুল্লাহ আল মামুন, সুব্রত বাগচী,নাজির শেখ, বাদশা মিয়া,সরদার জসিম উদ্দীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান সজল, মো: ফরিদ শেখ, আজমল ফকির, মো: ইলিয়াজ শেখ, ইমন গাজী, ইউসুব শেখ প্রমূখ।

এছাড়া এমপি আব্দুস সালাম মূশের্দীর নিজস্ব অর্থায়নে রূপসা উপজেলার পূজা উদযাপন পরিষদ, হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সদস‍্যদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু,সাধারণ সম্পাদক কৃষ্ণগোপাল সেন ও হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সভাপতি গণেশ পাল,সাধারণ সম্পাদক ভক্ত দাসসহ নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

সুপেয় পানীয় জলের চরম সংকটে দাকোপবাসী

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ডুমুরিয়ায় ফার্মাসিস্ট ছাড়াই চলছে ওষুধের দোকান

পাইকগাছায় বৃদ্ধর আত্তহত্যা

কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : এমপি রশীদুজ্জামান

খুবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।