সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর বিরুদ্ধে অপপ্রচারকারীদের পরিচয় শনাক্ত করে আদালতে মামলা | চ্যানেল খুলনা

সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর বিরুদ্ধে অপপ্রচারকারীদের পরিচয় শনাক্ত করে আদালতে মামলা

সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর বিরুদ্ধে অপপ্রচার এবং হুমকিদাতা ও হামলাকারীদের পরিচয় প্রাথমিক ভাবে শনাক্ত । অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী।

কুৎসা রটানো, মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিমুলক অপপ্রচার, মানহানি হয়রানী এবং হামলার অভিযোগে খুলনার মুখ্য মহানগর হাকিম এর আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১১৭৫/২০২০। বিজ্ঞ আদালত আগামী পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে। পরবতীর্ তারিখ ধায্যর্ করা হয়েছে আগামী ৭ /৩/২১ তারিখ।
খুলনার দাকোপ এবং বটিয়াঘাটা অঞ্চলের চিহ্নিত প্রতারক চক্র কৌশিক সানা, আসাদুজ্জামান জালাল এবং তাদের দুইজন সহযোগী ও কথা কথায় খুলনার মাননীয় সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের বন্ধু, বাগেরহাটের মাননীয় সংসদ সদস্য শেখ তম্ময়ের বন্ধু , কখনো বিভিন্ন জেলার এসপি এবং ডিসির বন্ধু পরিচয় দিয়ে ফোন করে সাধারণ নিরিহ মানুষকে হয়রানী করছে। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বলছি পরিচয় দিয়ে বিভ্রান্ত করছে স্থানীয় প্রশাসনকে। সাংবাদিক রকিব উদ্দিন পান্নু নৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে এসব প্রতারণার প্রতিবাদ করার ফলে সে এখন প্রতারক চক্রের আক্রোশের শিকার হয়েছে। তার জীবন এখন হুমকির মুখে।
মামলায় উল্লেখ করা হয়েছে , কৌশিক সানা, পিতা—মৃত কালিপদ সানা গ্রাম— বাইনবাড়িয়া থানা— পাইকগাছা। ২, আসাদুজ্জামান জালাল , পিতা শেখ আবু বকর সিদ্দিক, হোগলা বুনিয়া পানখালী দাকোপ। ৩, আলী আজিম সরদার , পিতা —মোহাম্মদ শাহজাহান সরদার , গ্রাম খোনা থানা দাকোপ। ৪, নিশান— পিতা আসাদুজ্জামান জালাল এরা পরস্পরের যোগসাজসে সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর চরিত্র হনন, আপত্তিকর পোষ্টার ছাপানো বিলি, বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ, এবং হত্যার চেস্টার করেছে ।
সাংবাদিক পান্নুর ওপর হামলা এবং হত্যার ষড়যন্ত্রকারী কৌশিক সানার ভাড়াটে সন্ত্রাসী চিহ্নিত প্রতারক আসাদুজ্জামান জালাল এর নামে তিনটি ওয়ারেন্ট রয়েছে। একটি ফকিরহাটে, একটি দাকোপে এবং একটি বটিয়াঘাটায়। বাগেরহাটের ফকিরহাট থানায় মামলা নং— ৬, তারিখ ১৫/৮/১৮। ধারা—৪৪৭/৩২৩/৩৫৪/৩০২/৩৪/৫০৬/১১৪ এবং দাকোপ থানার জিআর মামলা নং—৩৯/১৫, ধারা —১৪৩/৩২৩/৫০৬/১১৪। এছাড়া বটিয়াঘাটার মামলা নং— জিআর৭৭/৬ মামলায় খুলনার চীফ জুডিশীয়াল ম্যাজিষ্ট্রেট আদালত থেকে আসাদুজ্জামান জালাল তিনবছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।
এর আগেও প্রতারক কৌশিক সানার ভাড়াটে সন্ত্রাসী ও প্রতারক আসাদুজ্জামান জালাল দাকোপের সাংবাদিক শিপন ভুইয়া, মোজাফফরসহ স্থানীয় সমাজ সেবক ব্যবসায়ী রাজনীতিবিদের নামে মিথ্যা অভিযোগ, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে। অস্ত্র আছে, মাদক আছে, নিষিদ্ধ দ্রব্য আছে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তার কাছে এমন সব ভুয়া তথ্য দিয়ে সে বহু সাধারণ মানুষকে হয়রানী করেছে। দাকোপের পানখালী এলাকার ব্যবসায়ী মিলটনকে (মোবাইল নং—০১৭২১৬৮৬৪১৫) , বটিয়াঘাটার কাতিয়ানাংলা এলাকার ব্যবসায়ী আসলামকে (মোবাইল নং—০১৭১২ ৮৮০৪৪৫) প্রাশাসনের বিভিন্ন দপ্তরে ভুয়া অভিযোগ দিয়ে নানা ভাবে হয়রানী করেছে। দাকোপ ও বটিয়াঘাটার বিভিন্ন সাংবাদিক , ব্যবসায়ী ও রাজনীতিবিদদের একের পর এক হয়রানী , প্রতারণা ও সন্ত্রাসী কর্মকান্ডের কারনে আসাদুজ্জামান জালাল দাকোপ ও বটিয়াঘাটা এলাকা থেকে ২০১৬ সাল থেকে বিতারিত। ইতোপুর্বে বিভিন্ন মামলার আসামী এবং আদালত কতৃর্ক সাজাপ্রাপ্ত আসামী হওয়া সত্তেও সে আত্মগোপনের থেকে ভূয়া পরিচয়ে সন্ত্রাসী কার্যকলাপ এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরে ভুয়া পরিচয় দিয়ে প্রতারণা করে যাচ্ছে।
খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, দাকোপ উপজেলার নির্বাহী কর্মকর্তা মিন্টু বিশ্বাস, দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সেকেন্দার আলীর কাছে বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীর দপ্তরের কর্মকর্তা এমন ভুয়া পরিচয় দিয়ে তদবির করেছে। সাধারণ মানুষকে হয়রানী করছে।
গেল ২৬ সেপ্টেম্বর রাত তিনটার দিকে দাকোপের পানখালী ইউনিয়নের খাটাইল গ্রামে আজগর হোসেন সাব্বির এবং জালাল মোড়লের মাছে খামারে মাছ চুরি সময়ে হাতেনাতে ধরা পড়ে কৌশিকের সহকারি প্রদীপ সরদার। কৌশিক পালিয়ে যেতে সক্ষম হয়। ওই ঘটনায় থানায় মামলা হলে সে আত্মগোপন করে। পুলিশ ওই মামলার চার্জশীট দেয়ার পর কৌশিক সানা চিহ্নিত সন্ত্রাসী ও প্রতারক আসাদুজ্জামান জালালকে ভাড়া করে । সন্ত্রাস ও প্রতারণার দায়ে আদালতের সাজাপ্রাপ্ত আসামী চিহ্নিত প্রতারক আসাদুজ্জামান জালালসহ আরো কয়েকজন সন্ত্রাস কে ভাড়া করে সাংবাদিক আজগর হোসেন ছাব্বির এবং জালাল মোড়ালের বিরুদ্ধে লেলিয়ে দেয়। সাংবাদিক রকিব উদ্দিন পান্নুও ওই খামারের অংশিদার এবং এলাকায় জনকল্যানে ছাত্রছাত্রীদের জন্য বেশকিছু কল্যানমুলক পদক্ষেপ নিলে সন্ত্রাসী ও প্রতারক কৌশিক সানা ও আসাদুজ্জামান জালাল আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। সে সাংবাদিক পান্নুরর চরিত্রহনন, মানহানী, হামলাসহ প্রাননাশের চেস্টা শুরু করে।
মাছচাষীর আরালে কৌশিক সানা স্থানীয় বিভিন্ন মানুষের কাছ থেকে নানা ভাবে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়। বিটিভির সাবেক উপস্থাপক হাসনা হেনার কাছ থেকে প্রতারণার মাধ্যমে ১৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।
কৌশিক সানা বিভিন্ন সময়ে এই নম্বর গুলো দিয়ে ০১৯৬৭ ৫৭২৯৩৯, ০১৯১৮ ৩৫৩৮০৯, ০১৭৩৪ ৬৫৯০৪২, ০১৬৪২ ১৮৬৬০৭, মোঃ আলী আজিম সরদার, পিতা মোহাম্মদ শাহজাহান সরদার, গ্রাম খোনা থানা দাকোপ জেলা খুলনা ( মোবাইল নম্বর ০১৯৩৯ ৬৫৬৯৮৬) এবং আসাদুজ্জামান জালাল বিভিন্ন সময়ে এই ফোন নম্বর দিয়ে হত্যার হুমকি দিয়েছে । এসব নম্বর দিয়ে কখনো সংসদ সদস্য শেখ জুয়েলের বন্ধু, কখনো সংসদ সদস্য তম্ময়ের বন্ধু বলে পরিচয় দিয়ে প্রতারনা করেছে। চিহ্নিত প্রতারক ও সন্ত্রাসী আসাদুজ্জামান জালাল সাংবাদিক রকিব উদ্দিন পান্নুকে গেল ২৫ নভেম্ববর সন্ধ্যা ৬ টা ৩৪ মিনিটে ০১৭৬৫ ১২৭১৫৫ এই নম্বর দিয়ে। ২৫ নভেম্বর সন্ধ্যার পরে ০১৭১৬ ৭১০৯৭৫ এই নম্বর দিয়ে। ৪ ডিসেম্বর সন্ধ্যা ৬ টা ৫৩ মিনিটে ০১৮৫১ ৭১০৯৭৫ এই নম্বর দিয়ে। ৪ ডিসেম্বর সন্ধ্যা ৭ টা ১৭ মিনিটে ০১৮৫১ ৭১০৯৭৫ এই নম্বর দিয়ে। ৪ ডিসেম্বর সন্ধ্যা ৬ . ৪০ মিনিট এই নম্বর থেকে ০১৭২৪ ৬৩৮৪৫৬ এবং ১০ ডিসেম্বর সন্ধ্যা ৬ টা ২১ মিনিটে ০১৩০৪ ৯৬০৬১২ নম্বর থেকে ফোন করে হুমকি দেয়। যার বেশ কয়েকটি ফোন রেকর্ড রয়েছে। এ ছাড়াও আরো একাধিক নম্বর দিয়ে সাংবাদিক পান্নুর ব্যবহৃত নম্বরে বিভিন্ন সময়ে হুমকি দেয়া অব্যাহত রাখে। সাংবাদিক পান্নুর নামে কুরুচীপুর্ণ অশ্লীল ও আপত্তি কর পোষ্টার ছাপায়। খুলনার বিভিন্ন দেয়ালে লাগায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে গুলি ছড়িয়ে দেয়।

https://channelkhulna.tv/

গণমাধ্যম আরও সংবাদ

খুলনায় দৈনিক ভোরের দর্পণের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

গণমাধ্যমের সবচেয়ে বড় সম্পদ বিশ্বাসযোগ্যতা : সিটি মেয়র

কেইউজের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

বর্ণাঢ্য আয়োজনে খুবি সাংবাদিক সমিতির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।