সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামের স্ত্রী সালেহা ইসলাম শান্তির সুস্থতায় কৃতজ্ঞতা প্রকাশ | চ্যানেল খুলনা

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামের স্ত্রী সালেহা ইসলাম শান্তির সুস্থতায় কৃতজ্ঞতা প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামের স্ত্রী সালেহা ইসলাম শান্তির হার্টে রিং পরানোর পর তিনি বর্তমানে অনেকটা সুস্থ আছেন। শান্তি ইসলামের অসুস্থতার সংবাদ পেয়ে অসংখ্য মানুষ সাতক্ষীরায়, খুলনায় ও ঢাকায় বারবার হাসপাতালে দেখার জন্য এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর জন্য ছুটে গিয়েছেন, মসজিদ-মন্দির ও গির্জায় শান্তি ইসলামের সুস্থতার জন্য দোয়া/প্রার্থনা করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং ফোনে সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন এবং উৎকণ্ঠা প্রকাশ করেছেন তাদের সকলের প্রতি নজরুল ইসলাম পরিবার গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এবিষয়ে পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে মো. নজরুল ইসলাম বলেন, মহান আল্লাহর অসীম কৃপা ও সাতক্ষীরার সর্বসাধারণের দোয়ায় চিকিৎসকদের আন্তরিকতায় আমার স্ত্রী সালেহা ইসলাম শান্তির হার্টে সফলভাবে রিং পরানো হয়েছে এবং তিনি বর্তমানে সুস্থতার দিকে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ-সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মী, শুভানুধ্যায়ীসহ সাতক্ষীরার সর্বস্তরের মানুষ যেভাবে আমার স্ত্রীর অসুস্থতার সংবাদে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তার সুস্থতার জন্য দোয়া করেছেন সেজন্য আমি ও আমার পরিবারের সদস্যরা সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে।

উল্লেখ্য, মো. নজরুল ইসলামের স্ত্রী শান্তি ইসলাম গত ২০ ডিসেম্বর হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাকে সাতক্ষীরায় এবং পরে খুলনায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে হেলিকপ্টার উড্ডয়নের পরিবেশ না থাকায় ২২ ডিসেম্বর তাকে বিশেষায়িত অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নেয়া হয় এবং ঢাকা ইউনাইটেড হাসপাতালে দেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোমিনুজ্জামান এর তত্ত্বাবধানে ভর্তি করা হয়। গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় এনজিওগ্রাম করা হলে তার হার্টে ব্লক ধরা পড়ে এবং তৎক্ষণাৎ হার্টে সফলভাবে রিং পরানো হয়। ২৬ ডিসেম্বর শান্তি ইসলামকে ইউনাইটেড হাসপাতালের সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন সেখানকার চিকিৎকবৃন্দ।

https://channelkhulna.tv/

স্বাস্থ আরও সংবাদ

তীব্র তাপপ্রবাহে হিটস্ট্রোক এড়াবেন যেভাবে

যে পানীয়তেই মিলবে ব্রণের সমস্যার সমাধান

পাইকগাছা ও কয়রার মানুষ কে উন্নত চিকিৎসা সেবা দিচ্ছে ড্রিম ফোর হাসপাতাল

১৯০ পদের বিপরীতে শূন্য ৯০ পদ; নেই পরিচ্ছন্নকর্মী ও টেকনিশিয়ান

খুলনায় ডেঙ্গু আক্রান্ত আরো দুই নারীর মৃত্যু

খুলনায় ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪৩৬

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।