সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সাদিয়া গ্রেফতারে শিল্পাঞ্চল খালিশপুরে আলোচিত হচ্ছে তিন সাদিয়া,পাপিয়ার নাম | চ্যানেল খুলনা

স্বর্ণ চুরি চক্রের হোতা শ্রমিক লীগ নেত্রী সাদিয়া আক্তার মুক্তা চার দিনের রিমান্ডে

সাদিয়া গ্রেফতারে শিল্পাঞ্চল খালিশপুরে আলোচিত হচ্ছে তিন সাদিয়া,পাপিয়ার নাম

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনায় স্বর্ণ চুরি চক্রের মূল হোতা মহানগর মহিলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদিকা সাদিয়া আক্তার মুক্তাকে ‌জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে খুলনা মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট আ‌মিরুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। মুক্তা খুলনা নগরের সোনাডাঙ্গা গুহা রেস্টুরেন্টের মালিক শুকুর আলীর স্ত্রী।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন মুক্তা। দুপুরে ডাকাতদলের অন্য সহযোগীদের বিষয়ে তথ্য নিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত চার দিন রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত সোমবার (৯ মার্চ) দিনগত গভীর রাতে ডাকাতির ঘটনায় উন্নত প্রযুক্তি ব্যবহার করে মুক্তাকে হরিণটানা এলাকার বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে স্বর্ণ চুরি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। গ্রেফতারের সময় মুক্তার কাছ থেকে ১২ ভরি ৩ আনা স্বর্ণ ও নগদ দুই লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে খুলনার শ্রমিক লীগ নেত্রী সাদিয়া গ্রেফতার ও রিমান্ডের সংবাদে শিল্পাঞ্চল খালিশপুরে আলোচিত হচ্ছে তিন সাদিয়া,পাপিয়ার নাম । এদের অপকর্ম , ব্লাক মেইলিং করে অর্থ আয় যেন ভিন্নরকম প্রতারনার ফাঁদ । এদের মধ্যে রয়েছে ১২ মাসে ৪৮ অনুষ্ঠান করা খালিশপুরে একটি কিন্ডার গার্ডেনের মালিক ও তথা কথিত প্রিন্সিপালের নাম । কিন্ডার গার্ডেন স্কুল পরিচালনা কমিটির কোন নিয়ম না থাকলেও ঐ কিন্ডার গার্ডেন স্কুলের মালিক ও তথা কথিত প্রিন্সিপালের অনৈতিক কর্মকান্ড দাপটের সাথে করার জন্য রয়েছে পরিচালনা কমিটি । কমিটিতে পদ পদবী দেয়া হয়েছে রাজনৈতিক এবং স্থানীয় প্রভাবশালীদের নাম । কিন্ডার গার্ডেন স্কুল নিতিমালার কোন তোয়াক্কা না করেই কিন্ডার গার্ডেনের মালিক নিজেকে প্রিন্সিপাল পরিচয় দিয়ে সমাজের কিছু রাজনৈতিক নেতাদের সাইনবোর্ড হিসেবে ব্যাবহার করে সরকারী উচু স্থরের কর্মকর্তা,ব্যাবসায়ীদের মনোরঞ্জন করে রাতা রাতি বনে গেছেন কোটি কোটি টাকার মালিক । শুরুতে স্থানীয় এক যুবককে নিজের প্রতি আকৃষ্ট করে কিন্ডার গার্ডেন স্কুল প্রতিষ্ঠায় মোটা অংকের টাকা বিনিয়োগ করিয়ে তাকে স্কুলের একটি ভুয়া পদ দেয় । তারপর ধিরে ধিরে তার রুপ যৌবন আকৃষ্ঠ করে সমাজের বিত্তশালী ও রাজনৈতিক নেতাদের । আর এই রাজনৈতিক নেতাদের ব্যবহার করে শুরু করেন নিজের রুপ যৌবনের ব্যবসা । আর এই ব্যবসার হাতিয়ার হিসেবে তিনি বেছে নেন সুচতুর ঐ সুন্দরী নারী কিন্ডার গার্ডেন স্কুলকে । এই প্রিন্সিপাল নামধারীর যৌবনের খপ্পরে পড়ে  নিজের প্রতিষ্ঠানের এক কর্মকর্তা । ঐ কর্মকর্তার সাথে অনৈতিক যৌবনের সম্পর্ক গড়ে তোলেন। সেই সম্পর্ক ভাংঙ্গন সৃষ্টি হয় তার উচ্চ ভিলাসী জীবন যাপনে আরো অনেকের সাথে  কর্মারশিয়াল অনৈতিক যৌবনের সম্পর্কের কারনে । সেই কর্মকর্তা তার এই যৌন খেলার তথ্য ফাঁস করে দেওয়ায় ঐ কর্মকর্তাকে  মামলা দিয়ে হয়রানী করে চলছে । যাদের সাথেই ঐ নামধারী প্রিন্সিপালর যৌন সম্পর্ক স্থাপন করে তাদেরকে পরবর্তীতে পাপিয়ার ন্যায় ব্লাক মেইলিং করে অর্থ আদায় করেন । অর্থ দিতে অস্বীকার করলে তাকে পড়তে হয় মামলা ও পুলিশি হয়রানীতে । সংগত কারনে অনেকে নিজের মান সম্মান রক্ষার্থে ঐ প্রিন্সিপালনাম ধারীর অপকর্মের বিষয়ে চুপ থাকেন ।  কিন্ডার গার্ডেন স্কুলের প্রিন্সিপালনাম ধারী শুধু তিনিই নন তার এই যৌবন খেলায় স্কুলের অনেক সুন্দরী শিক্ষিকাকে ব্যবহার করে তার ভিডিও করে রাখেন । পরবর্তীতে ঐ সকল সুন্দরী শিক্ষিকাকে সমাজের ধনিক শ্রেনী,প্রভাবশালী রাজনৈতিক নেতা ও সরকারী উচ্চ পর্যায়ের মানুষদের মনোরঞ্জনের জন্য প্রেরন করে মোটা অংকের অর্থ কামিয়ে যাচ্ছেন ।ইতিমধ্যে কিন্ডার গার্ডেন স্কুলের বিনিয়োগকারীসহ অনেকেই ফতুর হয়ছেন । সম্প্রতি এক কেসিসি কর্মকর্তা তার যৌবন খেলায় টার্গেট হওয়ায় ঐ কর্মকর্তার সংসারে অশান্তীর শুর বেজে উঠছে । তার প্রতিষ্ঠানের আয়ের সাথে ব্যায়ের কোন সাদৃশ্য নেই । কিন্ডার গার্ডেন প্রতিষ্ঠার পর থেকে আয় ব্যায়ের হিসেব তদন্ত করলেই বেরিয়ে যাবে থলের বিড়াল । যে বাড়িটি কিন্ডার গার্ডেন স্কুলের জন্য ভাড়া নেওয়া সেই বাড়ির উপরতলায় নিজের বসবাস স্থানে রয়েছে তার রঙ্গমেলা । স্কুলসহ বাড়িটি সম্পর্ণ সিসি ক্যামেরার আওতায় রেখেছেন তিনি।

এ ছাড়াও খালিশপুরের বেশ আলোচিত নাম স্বামী ব্যাবসায়ী নারী কোটি টাকার মালিক। তার যে কত স্বামী তা সে নিজেই মনে হয় হিসেব রাখতে ভুলে গেছেন । তিনি নতুন নতুন স্বামী তৈরি করেন আর নিজের মালিকানাধীন ভবনের উচ্চতা বৃদ্ধি করেন । তার নির্দিষ্ট কোন আয় না থাকলেও তিনি কোটি কোটি টাকার মালিক । তার উত্থান শুরু হয় দুবাই যাত্রার মাধ্যমে । তার এই নিত্য নতুন যৌবন খেলায় স্বামী ব্যবসার অপকর্মে সহযোগি তার নিজের বাপ ও মা । এক সাথে তিন স্বামীর সাথে সম্পর্ক রাখার রেকর্ড রয়েছে এই নারী প্রতারকের । তার নিত্য নতুন কৌশলের অনেকে প্রতিবাদ করার সাহস পায়না । কেননা তার রয়েছে ম্যানেজ করারমত সুন্দর চেহারা ও গঠনশৈল । এই সুন্দরী সম্প্রতি এক বড় ব্যাবসায়ীকে তার স্বামী বানাতে সক্ষম হয়েছে । ঐ ব্যাবসায়ীর কাছ থেকে ইতিমধ্যে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা ।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।