সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সামর্থ্যবান মুসলিম ভাই-বোনদের পবিত্র হজ্ব পালনে উৎসাহিত করতে হবে | চ্যানেল খুলনা

হাজ্বী সমাবেশ ও দোয়া মাহফিলে কেসিসি মেয়র

সামর্থ্যবান মুসলিম ভাই-বোনদের পবিত্র হজ্ব পালনে উৎসাহিত করতে হবে

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সামর্থ্যবান মুসলিম ভাই-বোনদের পবিত্র হজ্ব পালনে উৎসাহিত করতে হবে। এ লক্ষে খুলনা হাজী কল্যাণ ফাউন্ডেশন হজ্ব পূর্ববর্তী ও হজ্বব্রত পালনকালীন হাজ্বীদের সার্বিক সহযোগিতা করছে। পাশাপাশি হজ্ব পরবর্তীতে আরাফাতি ভাই-বোনদের মধ্যে সেতুবন্ধনও তৈরি করছে। গতকাল খুলনা হাজ্বী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত ৯ম বার্ষিক হাজ্বী সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। পরে সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক আরাফাতি সেতুবন্ধন-৭ স্মরণিকার মোড়ক উন্মোচন করেন। খুলনা টাউন জামে মসজিদ চত্বরে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব এড. আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে সাংগঠনিক বক্তব্য দেন নির্বাহী পরিচালক আলহাজ্ব শেখ মুহাম্মদ সাহেব আলী, আয়োজক কমিটির আহ্বায়ক আলহাজ্ব কাজী দেলোয়ার হোসেন, সদস্য সচিব আলহাজ্ব এস এম আকবর হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনে ছিলেন পরিচালক আলহাজ্ব রুহুল আমিন হাওলাদার।
অনুষ্ঠানে শান্তির দূত বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) দ্বীন প্রচারে আত্মত্যাগ ও  সফলতা অর্জন, আরাফাতি অঙ্গীকার বাস্তবায়নে হাজ্বীদের করণীয় ও বর্জনীয়, আল্লাহ ভীতি ও তওবার ফজিলত, ইসলামের দৃষ্টিতে নারীর মর্যাদা, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে ইমানদারদের দায়িত্ব, স্বামী-স্ত্রী পরস্পরের দায়িত্ব ও কর্তব্য ইত্যাদি বিষয় ভিত্তিক আলোচনায় বক্তব্য রাখেন আলহাজ্ব মাওলানা গোলজার হোসাইন, আলহাজ্ব অধ্যাপক মাওলানা আজিজুর রহমান সিদ্দিকী, আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা এএফএম নাজমুস সউদ, আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা মোঃ ইদ্রিস আলী, আলহাজ্ব মাওলানা এস এম আব্দুল আজিজ, আলহাজ্ব মাওলানা আবুল হোসেন প্রমুখ।
দুই সহস্রাধিক আরাফাতি ভাইবোনদের উপস্থিতি উপরোক্ত পবিত্র কোরআন ও হাদিসের আলোকে বিষয়ভিত্তিক হৃদয়গ্রাহী এবং আবেগময় হেদায়েতমূলক বক্তব্যে উপস্থিতদের মধ্যে ভীষণভাবে আগ্রহ ও মনোযোগ সহকারে শ্রবন করেন। অনেকে অশ্র“পাত করে আখেরী মোনাজাতে অংশগ্রহণ করেছেন। উল্লেখ্য এ অনুষ্ঠানে ছয় শতাধিক মহিলা হাজ্বী উপস্থিত ছিলেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্বারী ও মাওলানা হাবিবুল্লাহ বেলালীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।