সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সিনিয়র সাংবাদিক আবু তৈয়েব’র নিঃশর্ত মুক্তির দাবী করেছে খুলনা মহানগর বিএনপি | চ্যানেল খুলনা

সিনিয়র সাংবাদিক আবু তৈয়েব’র নিঃশর্ত মুক্তির দাবী করেছে খুলনা মহানগর বিএনপি

ভোট ডাকাতির মাধ্যমে নির্বাচিত খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও খুলনার বিতর্কিত ব্যবসায়ী আমজাদ হোসেন’র মালিকানাধীন মুন স্টার পলিমার এক্সপোর্ট লিঃ শুল্ক ফাঁকি দেয়ায় মোংলা কাস্টমস কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটিকে অর্থদন্ড ও লাইসেন্স বাতিলের ঘটনা জনসম্মুখে তুলে ধরায় তালুকদার আব্দুল খালেক মঙ্গলবার বিকেলে সিনিয়র সাংবাদিক আবু তৈয়ব মুন্সির বিরুদ্ধে খুলনা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা দায়ের করেন এবং রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে এবং সকালে দ্রুত সময়ের মধ্যে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
খুলনা মহানগর বিএনপি ডিজিটাল নিরাপত্তা আইনের নামে স্বাধীন ও বিরোধী মত দমনের কালো আইনে খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, এনটিভির ব্যুরো প্রধান ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নে সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক আবু তৈয়েব মুন্সির বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দায়েরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন। প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একজন সরকারি দলের রাজনৈতিক জনপ্রতিনিধি ক্ষমতার অপব্যবহার করে বিতর্কিত ব্যবসায়ীর পার্টনার হিসেবে তার ব্যবসা প্রতিষ্ঠানের শুল্ক ফাঁকির ঘটনা ধামাচাপা দিতে তৈয়ব মুন্সির মতো একজন সিনিয়র সাংবাদিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও নির্যাতনের ঘটনা খুলনাবাসী ও সাংবাদিক সমাজ কখন মেনে নেবে না। বিবৃতিতে নেতৃবৃন্দ তালুকদার আব্দুল খালেককে অবিলম্বে বিতর্কিত ব্যবসায়ী আমজাদ হোসেন’র সাথে তার ব্যবসায়ীর সম্পর্ক ও কাস্টমস শুল্ক ফাঁকি ঘটনা সম্পর্কে স্পষ্ট ব্যাখ্যা খুলনা জনগনের সামনে তুলে ধরার আহ্বান জানান। নেতৃবৃন্দ উল্লেখিত বিতর্কিত ব্যবসায়ীর সকল ব্যবসা প্রতিষ্ঠান যাতে বর্তমান সরকারের অবৈধ ক্ষমতা ব্যবহার করে সকল অপকর্ম ধামাচাপা দিতে না পারে তার জন্য দুর্নিতী দমন কমিশনকে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহণের দাবী জানায়। বিবৃতিতে বিএনপি’র নেতৃবৃন্দ বর্তমান অত্যাচারি জালেম সরকার বিগত ১৩ বছরের দুর্নিতী নির্ভয়ে সাহসিকতার সাথে জনসম্মুখে তুলে ধরতে জাতির বিবেক সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ। -খবর বিজ্ঞপ্তি

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের স্মরণসভা ও দোয়া মাহফিল

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন : শেখ সোহেল`

নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীর নামে ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হওয়ায় : দক্ষিণ অঞ্চল উন্নয়ন পরিষদের উদ্বেগ ও শোক প্রকাশ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।