সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সুদীর্ঘ কাল ধরেই ঐতিহ্য ধারণ করে আছে শারদীয় দুর্গাপূজা: খুলনা বিএনপি | চ্যানেল খুলনা

সুদীর্ঘ কাল ধরেই ঐতিহ্য ধারণ করে আছে শারদীয় দুর্গাপূজা: খুলনা বিএনপি

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় এবং সামাজিক উৎসব শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ। সোমবার (২৩ অক্টোবর) প্রদত্ত বিবৃতিতে সনাতন ধর্মালম্বীদের অব্যাহত সুখ, শান্তি ও কল্যাণ কামনা করে নেতারা বলেছেন, শারদীয় দুর্গাপূজা বাংলা ভাষাভাষী জনগোষ্ঠীর হিন্দু সম্প্রদায়ের মানুষের জীবনে একটা বিশেষ স্থান দখল করে আছে। সুদীর্ঘ কাল ধরেই এ উপমহাদেশে এক সমৃদ্ধশালী ঐতিহ্য ধারণ করে আছে এই ধর্মীয় উৎসব। যেকোনো ধর্মীয় উৎসবই সাম্প্রদায়িক বিভেদ-বিভাজনকে অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন সূচনা করে। শারদীয় দুর্গাপূজার উৎসব সবার মধ্যে নিয়ে আসে আনন্দের বার্তা। একটি শাশ্বত সার্বজনীন উৎসব হিসেবে বাংলাদেশে এটি পালিত হয়। যেকোনো ধর্মীয় উৎসব জাতি-রাষ্ট্রে সব মানুষের মিলন ক্ষেত্র। বিএনপি আবহমানকালের ঐতিহ্যের ধারায় ধর্মীয় স্বাধীনতা ও মূল্যবোধে বিশ্বাস করে।

বিবৃতিদাতারা হলেন মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন। এদিকে সোমবার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে সন্ধ্যা থেকে নগরীর কালিবাড়ি মন্দির, হেলাতলা মন্দির, ধর্মসভা মন্দির, শীতলাবাড়ি মন্দির ও শীববাড়ি মন্দিরে যান নেতৃবৃন্দ।

এ সময় তারা ফুল দিয়ে পুজা কমিটির নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, বদরুল আনাম খান, কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন), হাফিজুর রহমান মনি, মোল্লা ফরিদ আহমেদ, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, এড. তৌহিদুর রহমান চৌধুরী তুষার, শেখ ফারুক হোসেন, সাঈদ হাসান লাভলু, আসাদুজ্জামান আসাদ, মোস্তফা কামাল, কামরুজ্জামান রুনু, মিজানুর রহমান মিজান, তরিকুল ইসলাম বাকার, ডা. আব্দুল হালিম, আবুল কালাম, সরোয়ার হোসেন, জাকির ইকবাল বাপ্পি, মাহবুব উল্লাহ শামিম, আলতাফ হোসেন খান, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, মেশকাত আলী, মাসুদুল হক হারুন, আমিন হোসেন মিঠু, মিজানুর রশীদ মিজান, মরিয়ম খাতুন মুন্নি, নজরুল ইসলাম, খায়রুজ্জামান সজিব, লাবু বিশ্বাস, রাহুল চিশতি, মাহবুবুর রহমান নোমান, আজিজুর রহমান, ইয়াজুল ইসলাম এ্যাপোলো, রাজু আহমেদ, আলম হাওলাদার, সিদ্দিকুর রহমান, আকরাম হোসেন মোল্লা, আলী আহমেদ, পুতুল, রজনী খানম, শরিফুল ইসলাম অসীম, নুর হোসেন বাদল প্রমূখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।