সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সুযোগ থাকলেও কোনো সেলিব্রেটিকে বিয়ে করবো না: হিরো আলম | চ্যানেল খুলনা

সুযোগ থাকলেও কোনো সেলিব্রেটিকে বিয়ে করবো না: হিরো আলম

গণমাধ্যমে আমাকে নিয়ে নানা কথা লেখা হয়- আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে যাচ্ছি, অমুক নায়িকার সাথে আমার প্রেম- প্রকৃত সত্য হলো, সুযোগ থাকলেও কোন নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবোনা। নিজের সর্ম্পকে এভাবেই বলছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৫ জানুয়ারি) ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেকের প্রচার-প্রচারণা করতে ফেনী আসেন আলোচিত-সমালোচিত হিরো আলম। এ দলটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি।

তারিকুল ইসলামের নির্বাচনী কার্যালয়ে খোলামেলা আলোচনায় বাংলানিউজের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন হিরো আলম।

হিরো আলম জানান, ৮ বছর যাবত মিডিয়ায় কাজ করছেন তিনি। ২০১৭ সাল থেকে মূলত তিনি সামনে আসতে থাকেন। ভাইরাল হন সামাজিক যোগাযোগমাধ্যমে।

আশরাফুল আলম বলেন, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে যারা নিজেরা নিজেদেরকে ‘একাই একশো’ মনে করেন, ব্যাপারটা এমন যেন ‘মুই কি হনুরে’ – তারা নতুনদের যায়গা করে দিতে চায়না।

তার অভিনয় নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, শুধু বিনোদন কিংবা যৌন শুড়শুড়ির জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।

সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘টোকাই’ নামের একটি সিনেমার কাজ করছি। সেটাই এবং কিছু গানের কম্পোজিশন নিয়ে ব্যস্ত আছি। সিনেমাটির প্রযোজক এবং অভিনেতা তিনি নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী।

আপনার আইকন কে? এমন প্রশ্নের উত্তরে আলম বলেন, বাংলাদেশের কিংবদন্তি হিরো সালমান শাহকে নিজের আইকন মনে করি। তার মত রোমান্টিক নায়ক হতে চাই।

চলচ্চিত্র অঙ্গনে নিজের ক্যারিয়ারের ব্যাপারে হিরো আলম বলেন, ভালো কোনও পরিচালক আমাকে প্রেজেন্ট করেনি। হিরো হতে বেশি কিছু লাগে না। একটা গল্পই একজন অভিনেতাকে হিরো বানাতে পারে। উদাহরণ হিসেবে আমরা নায়ক জসিম ভাইয়ের কথা বলতে পারি। তিনি ভিলেন ছিলেন, চরিত্রের কারণে পরে তিনি হিরো বনে যান। দিলদার ভাইও এক সময় নায়কের অভিনয় করেছিলেন।

হিরো আলম বলেন, প্রথম সিনেমা ‘মার ছক্কা’তে পারিশ্রমিক নিয়েছিলাম মাত্র ৫ হাজার টাকা। এখন কোন মুভিতে কাজ করতে গেলে আমার ডিমান্ড ৫ লাখ টাকা।

রাজনীতি ও ভোটের ব্যাপারে হিরো আলম বলেন, একবার নির্বাচন করেছি। জনগনের ভালোবাসা পেয়েছি। জনগণ আমাকে ভোট দিতে চেয়েছিল। কিন্তু পরিবেশের কারণে পারেনি। পরিকল্পনা আছে কখনো ভালো পরিবেশ পেলে সংসদ সদস্য নির্বাচন করবো।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

হিন্দি সিনেমা দেখা নিয়ে কেন এমন বললেন নাসিরুদ্দিন শাহ?

দ্বিতীয় সন্তানের মা হলেন আনুশকা

‘বেদ’ সিনেমার সাফল্যের পর ফের পরিচালনায় রীতেশ

শাকিব খানের নায়িকা হচ্ছেন মধুমিতা নাকি মিমি?

মাহির বিচ্ছেদ নিয়ে যা বললেন সোহানা সাবা

রুবেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন জয়া

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।