সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
স্বৈরাচার পতন হলেও চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করা যায় নাই : মুফতি ফয়জুল করীম | চ্যানেল খুলনা

স্বৈরাচার পতন হলেও চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করা যায় নাই : মুফতি ফয়জুল করীম

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: video;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 0;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 42;

হাফেজ আলেম ছাত্র শ্রমিক জনতার আন্দোলনে সংঘঠিত গণহত্যার বিচার, দুনীতিবাজদের গ্রেফতার সম্পদ বাজেয়াপ্ত ও নির্বিচারে অযোগ্য ঘোষণা, সন্ত্রাস ও বৈষম্য মূলোৎপাটন, সংখ্যানুপাতিক পিআর পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন ও সুখী সমৃদ্ধ কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতে ইসলামী আন্দোলন মাগুরা জেলা শাখার আয়োজনে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকালে স্থানীয় নোমানী ময়দানে গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও শায়খে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

এসময় শায়খে চরমোনাই মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেন, দেশ থেকে স্বৈরাচার পতন হয়েছে, কিন্তু আমাদের কি নৈতিক চরিত্রের পরিবর্তন হয়েছে। ঘুষখোর আগের মতো ঘুষ খাচ্ছে, চাঁদাবাজ আগের মত চাঁদাবাজি করছে, সন্ত্রাসীরা সন্ত্রাসী কর্মকান্ডে চালিয়ে যাচ্ছে, ধর্ষক ধর্ষণ করছে, এ সকল দুর্নীতি থেকে দেশকে বাঁচাতে ইসলামী আন্দোলনের মাধ্যমে দেশে সুশাসন প্রতিষ্ঠা করা হবে ইনশাআল্লাহ। এই বাংলাদেশে ইসলামী রাষ্ট্র কায়েম চাই ইসলামী আন্দোলন বাংলাদেশ। যেখানে রাষ্ট্র পরিচালিত হবে ইসলামী পরিবেশে। সকল ধর্মের মানুষের মধ্যে থাকবে না কোন ভেদাভেদ ও সমতা। কোন প্রকার বৈষম্য থাকবে না এ দেশে। শুধু ক্ষমতার পালাবদল নয়,কাঙ্খিত মুক্তির জন্য চাই আদর্শিক পরিবর্তন।

গণসমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সভাপতি কেন্দ্রীয় শুরা সদস্য মুফতি মোস্তফা কামালের সভাতিত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সহ-সভাপতি মাওলানা মশিউর রহমান, মাওলানা নাজিরুল ইসলাম, জেলা শাখার সেক্রেটারী হাফেজ মুহাম্মদ মনিরুজ্জামান, জেলা শাখার সদস্য মাওলানা মনিরুল ইসলাম, শালিখা শাখার সভাপতি মাওলানা হাসিবুল ইসলাম, জাতীয় শিক্ষক ফোরাম মাগুরা শাখার সভাপতি হাফেজ মাওলানা ওয়ায়দুল্লাহ, ইসলামী যুব আন্দোলন মাগুরা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন, শ্রীপর শাখার সভাপতি আলহাজ্ব আমান উল্লাহ,মহম্মদপুর শাখারসভাপতি মাওলানা আলি আহম্মদ,ইসলামী ছাত্র আন্দোলন মাগুরা শাখার সভাপতি আব্দুস সালাম জায়েফ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ পৌর শাখার সেক্রেটারী মুহাম্মদ সাইদুর ইসলাম প্রমুখ। গণসমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

মাগুরা আরও সংবাদ

স্বৈরাচার পতন হলেও চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করা যায় নাই : মুফতি ফয়জুল করীম

শারদীয় দুর্গাপূজা কে ঘিরে পরাজিত শক্তির অপকৌশল রুখে দিয়েছে জনগণ : নিতাই রায় চৌধুরী

বৈষম্যবিরোধী ছাত্ররা বুকের তাজা রক্ত দিয়ে এ দেশকে রক্ষা করেছে : কাজী রেজাউল হোসেন

কেউ সম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার চেষ্টা করলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে : প্রধান উপদেষ্ঠার প্রেস সচিব

মাগুরায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পূজা মন্ডপের নিরাপত্তা দেবে বিএনপি : ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।