সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকামার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়তে হবে : নারায়ন চন্দ্র চন্দ | চ্যানেল খুলনা

স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকামার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়তে হবে : নারায়ন চন্দ্র চন্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তবে পরিণত হয়েছে। এখন ঘরে বসে সাদালন মানুষ ডিজিটাল সেবা পাচ্ছে। এখন আর অফিসে অফিসে ঘুরে বেড়াতে হয় না। ঘরে বসেই সরকারি বেসরকারি অফিসের সেবা পাওযা যায়। ব্যাংকে দৌড়াতে হয় না বাড়ির কাছেই আর্থিক লেনদেন করা যায়। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছেন। তাই স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকামার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা’কে দেশ পরিচালনার দায়িত্বে অব্যাহত রাখতে হবে।’ বৃহস্পতিবার ধামালিয়া ইউনিয়নে নির্বাচনী জনসংযোগের অংশ হিসেবে বিভিন্ন পথসভায় এ কথা বলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারায়ন চন্দ্র চন্দ।

ধামালিয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মাষ্টার এসব সভায় সভাপতিত্ব করেন।

এসময়ে সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি আরও বলেন, সকল বাধা ও ষড়যন্ত্রকে প্রতিহত করে আমাদের প্রত্যেক কর্মীকে বাড়ি বাড়ি গিয়ে ভোটকেন্দ্রে সর্বোচ্চসংখ্যক ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে।’ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারয়ান চন্দ্র চন্দ ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের টোলনা দক্ষিণ পাড়া ৮ নং ওয়ার্ড মাঝেরপাড়া, কাটেংগা বাজার, চেচুড়ি পালপাড়া, মান্দ্র্রা, চেচুড়ি মাঝেরপাড়া, চেচুড়ি দোহাখালা সরকারী প্রাথমিক বিদ‍্যালয় মাঠে, বরুনা পশ্চিম পাড়া, বরুনা রাজহংশিপাড়া, ছয় বাড়িয়া কারিগর পাড়া রাতে ধামালিয়া বটবলা মোড় এলাকায় পথসভা ও গনসংযোগ এবং লিফলেট বিতরণ করেন।

এসব কর্মসূচিতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব‍্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম‍্যান গাজী এজাজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু সাঈদ সরদার সৈয়দ, মো: সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহানেওয়াজ হোসেন জোয়াদ্দার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা: দীন মোহাম্মদ খোকা, উপজেলা আঃ লীগের সাংগঠনিক সম্পাদক অধ‍্যাপক জিএম ফারুক হোসেন, বিভিন্ন পথ সভায় উপস্থিত ছিলেন ভবদহ কলেজের সাবেক অধ‍্যক্ষ মতলেব সরদার, মহিলা ভাইন্স চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা, সাবেক চেয়ারম্যান মোল্ল‍্যা রেজোয়ান হোসেন, ইউপি সদস‍্য গোলাম আজম হালদার, তৌহিদুজ্জামান রাতুল প্রমূখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।