সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
হাজার কোটির রেকর্ড গড়ার পথে অক্ষয় | চ্যানেল খুলনা

হাজার কোটির রেকর্ড গড়ার পথে অক্ষয়

বিনোদন ডেস্কঃক্যালেন্ডার বলছে, হাফ সেঞ্চুরি পার করে আরও দুই বছর পেরিয়েছে বলিউড তারকা অক্ষয় কুমারের বয়স। কিন্তু বলিউডে তাঁর ছবির বক্স অফিস আয় বলছে ভিন্ন কথা। ২০১৯ সালে এসে তিনি নিজের ক্যারিয়ারের সবচেয়ে সফল বছরটির দেখা পেয়েছেন। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, তাঁর অভিনীত ছবিগুলোর বক্স অফিস আয় এখন ১ হাজার কোটি রুপির খুব কাছাকাছি। ১ হাজার কোটি রুপির সেই মাইলফলক স্পর্শ করার মাঝে এখন শুধু সামান্য সময়ের ব্যবধান।

এ বছর অক্ষয় কুমারের তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘কেসরি’, ‘মিশন মঙ্গল’ ও ‘হাউসফুল ফোর’। আর তিনটি ছবিই ব্লকবাস্টার হিট। ২১ মার্চ মুক্তির পর এই ছবি ইতিমধ্যে ঝুলিতে ভরেছে ২০৩ কোটি রুপি। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তির পর ‘মিশন মঙ্গল’ আয় করেছে ২৭৭ কোটি রুপি। তাই বছরের প্রথম ছয় মাসের ভেতরেই তিনি ৪৮০ কোটি রুপি আয় করেন।

গত ২৫ অক্টোবর মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত বছরের তৃতীয় ছবি ‘হাউসফুল ফোর’। মাত্র ২৫ দিনে ছবিটি আয় করেছে ২৯০ কোটি রুপি। তাই এ পর্যন্ত অক্ষয় কুমার অভিনীত ছবি তিনটি আয় করেছে ৭৭০ কোটি রুপি। ‘গুড নিউজ’ ছবিটি মুক্তি পাবে আগামী ২৭ ডিসেম্বর। অর্থাৎ চলতি বছরে মাত্র চার দিন ব্যবসা করার সুযোগ পাবে ছবিটি। আর তত দিন প্রেক্ষাগৃহে থাকবে ৭৫ কোটি রুপি খরচ করে বানানো ‘হাউসফুল ফোর’।

বক্স অফিস ইন্ডিয়া ডটকমের সাম্প্রতিক রিপোর্ট বলছে, ইতিহাস সৃষ্টি করে অক্ষয় কুমার হতে পারেন সেই অভিনেতা, যাঁর ছবি এক বছরে ১ হাজার কোটি রুপি আয় করেছে। এর আগে সালমান খান ২০১৬ সালে এই মাইলফলকের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। তবে স্পর্শ করা হয়নি আর। ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ ছবি দুটি আয় করেছিল ৯৭০ কোটি রুপি। সালমান খান যদি সেবার মাত্র ৩০ কোটির ব্যবধান ঘুচিয়ে দিতে পারতেন, তাহলে তিনিই হতেন বলিউডের প্রথম অভিনেতা, যাঁর অভিনীত ছবি এক বছরে আয় করেছে ১ হাজার কোটি রুপি।

গুড নিউজ’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে ১৭ নভেম্বর। ইতিমধ্যে ইউটিউবে তা দেখা হয়েছে ৫ কোটি ৩০ লাখবার। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ট্রেলার তৈরি করেছে আলোচনার ঝড়। ট্রেলার দেখেই দর্শক রায় দিয়েছেন, ছবি সুপারহিট। অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোসাঞ্জ অভিনীত ছবিটি নিয়ে প্রত্যাশা আকাশচুম্বী। সময়ই জানিয়ে দেবে চূড়ান্ত রায়।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।