সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
হাতপাখা মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা | চ্যানেল খুলনা

হাতপাখা মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

রবিবার (২৮শে মে) সকাল ১১ টায় খুলনা প্রেসক্লাবে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।
নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে সকল মিডিয়াকর্মীদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন কেসিসি হাতপাখা মেয়র প্রার্থী নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক শেখ মোহাম্মদ নাসির উদ্দিন ও প্রধান সমন্বয়কারী মুফতি ইমরান হোসাইন।
এর আগে গতকাল শনিবার সকাল ১০টায় নগরীর দৌলতপুর থানার বিভিন্ন এলাকায় হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুল আউয়াল গণসংযোগ ও পথসভায় অংশ নেন।
আব্দুল আউয়াল বলেন, আমি নির্বাচিত হলে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন ওয়ার্ডের অভ্যান্তরীন রাস্তার সংস্কার ও প্রয়োজনীয় উন্নয়ন করা হবে। ফুটপাত বিহীন রাস্তায় ফুটপাত তৈরী করা ও প্রয়োজনীয় নিরিখে বিদ্যমান ফুটপাত প্রশস্ত করা হবে এবং ফুটপাত ব্যবহার নিশ্চিত করা হবে।
তিনি বলেন, বিগত দিনে যারা মেয়র নির্বাচিত হয়েছেন তারা নগরীকে পরিকল্পিত ভাবে সাজাতে ব্যর্থ হয়েছে। আমি দেখেছি অপরিকল্পিতভাবে বর্ষা মৌসুমে রাস্তার কাজ করা হয়, যার ফলে রাস্তাগুলো বর্ষাতে চলাচলের অনুপযোগী হয়ে উঠে। জনভোগান্তিতে পড়ে নগরবাসী। তাই আমি নির্বাচিত হলে সকলের পরামর্শ গ্রহণ করে পরিকল্পিত সিটি গড়ে তুলবো ইনশাআল্লাহ।
এসময় তিনি আরো বলেন, বিজয়ী হলে নগরীর যানজট নিরসনে গুরুত্বপূর্ণ সড়কে ওভারব্রীজ নির্মান ও ট্রাফিক সিস্টেমের উন্নয়ন করা হবে। প্রতিটি সড়কের গুরুত্বপূর্ণ স্থানে সড়কের পার্শ্বে অত্যাধুনিক যাত্রী বিশ্রামাগার নির্মান করা হবে। রাস্তাগুলো প্রয়োজনমাফিক প্রশস্তকরা ও সড়ক দ্বীপের সৌন্দর্য্যবর্ধন করা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। আগামী ১২ ই জুন সিটি নির্বাচনে আমাকে মেয়র নির্বাচিত করলে নগরকে একটি মডেল নগরীতে পরিণত করবো ইনশাআল্লাহ।
পথসভা ও জনসংযোগ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী-পরিচালক আলহাজ্ব মুফতি আমানুল্লাহ, সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, অর্থ সমন্বয়নকারী আবু গালিব, সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম, সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল- মামুন, সহ মিডিয়া সমন্বয়ক এম এ সাদী, প্রকাশনা সমন্বয়কারী মাহাদী হাসান মুন্নাসহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।