সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
দাকোপে জমি দখলের চেষ্টার বিরুদ্ধে সংবাদ সম্মেলন | চ্যানেল খুলনা

দাকোপে জমি দখলের চেষ্টার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: null; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (0.95416665, 0.47952855);sceneMode: 128;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 40;

খুলনার দাকোপে অবৈধভাবে জমি দখলের চেষ্টার বিরুদ্ধে এবং মারপিটের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী এক পরিবার।মঙ্গলবার (২ জুলাই) বেলা ১২টায় দাকোপ প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতা পাঠ করেন উপজেলার সাহেবের আবাদ এলাকার মৃত অনিরুদ্ধ গাইনের ছেলে ভূক্তভোগী সৌমিন্দ্র গাইন।

লিখিত বক্তৃতায় তিনি বলেন, একই এলাকার মৃত কৃষ্ণ চন্দ্র গাইনের ছেলে দেবপ্রসাদ গাইনের নেতৃত্বে আশুতোষ গাইন, রামপ্রসাদ গাইন, রমেশ গাইন ও অনুপ গাইন সাহেবের আবাদ মৌজায় আমার পিতার নামে বন্দোবস্ত প্রাপ্ত ভোগ দখলে থাকা বসত ভিটে ও বিলান ১ একর জমি (দলিল নং ১৯৬২/১) হতে আমাদেরকে অবৈধভাবে উচ্ছেদ করে তারা জবর দখলের অপচেষ্টা করছে। তারই ধারাবাহিকতায় গত ১২ জুন অভিযুক্তরা সশস্ত্র অবস্থায় আমার বাড়িতে ঢুকে আমাদেরকে মারপিট ও স্বর্ণালংকর লুট করে। এ ঘটনায় আমি গত ১৬ জুন দাকোপ থানায় একটি মামলা দায়ের করি যার নম্বর ১৫। যে কারনে তারা আরো ক্ষিপ্ত হয়ে গায়ের জোরে আমার জমি চাষ করে। বর্তমানে তারা আমাদেরকে বসত ভিটে থেকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছে। এ ঘটনায় খুলনার আদালতে দেঃ ৬৩/২০২৪ মামলা চলমান আছে। সর্বশেষ গত ২৯ জুন বিকালে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের উপর চড়াও হয়ে দ্বিতীয় দফা মারপিট করে। যে ঘটনায় আমরা গুরুত্বর আহত হয়ে উপজেলা হাসপাতালে চিকিৎসাধিন আছি। আমরা এ ব্যাপারে প্রশাসনের উচ্চ পর্যায়ের হস্তক্ষেপ কামনাসহ নিজেদের নিরাপত্তার জন্য আপনাদের মাধ্যমে সকল মহলের সহযোগীতা কামনা করছি। সংবাদ সম্মেলনে সৌমিন্দ্রের মা পারুল গাইন এবং বোন ইতিকনা গাইন উপস্থিত ছিলেন।

এবিষয়ে দেবপ্রসাদ গাইন বলেন, জমি দখলের চেষ্টা এবং মারপিটের ঘটনা সঠিক নয়। অনেক আগে থেকে ওই জায়গার উপর আমার টিউবওয়েল বসানো রয়েছে। এছাড়া স্থানীয় চেয়ারম্যান ও মেম্বরা শালিশ বৈঠকের মাধ্যমে জমি পরিমাপ করে ঘেরা বেড়া দিয়ে গেছেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

এইচপিভি টিকা প্রদান বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

খুলনা জেলা সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের শোক সভা

প্রাকৃতিক পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই : নবনিযুক্ত উপাচার্য

খুবিতে ১ কোটি ২১ লাখ টাকা গবেষণা অনুদানের চেক বিতরণ

খুলনার রাজনৈতিক অঙ্গনের মহানায়ক ছিলেন দাদুভাই: এড.মনা

দলীয় শৃঙ্খলা ভঙ্গে দলের কোনো নেতাকর্মীকে ছাড় দেওয়া হবে না: তুহিন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।