সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ওরিয়েনটেশন ২০১৯ অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ওরিয়েনটেশন ২০১৯ অনুষ্ঠিত

চ্যানেল খুলনা ডেস্কঃ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ১ম বর্ষ ১ম সেমিস্টারের ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম-২০১৯ বুধবার খুলনা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ও নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য ও বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খন্দকার বজলুল হক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সম্মানিত ভাইস-চেয়ারম্যান ও ওরিয়েন্টেশন উদ্ধসঢ়;যাপন কমিটির আহবায়ক জনাব এস. এম. কামাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দ সৈয়দা লুৎফা হক, ড. মোঃ রেজাউল আলম, মিসেস নাহিদ নেওয়াজী, জনাব সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন, জনাব পবিত্র কুমার সরকার, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল এবং রেজিস্ট্রার মোঃ শহীদুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, সহকারি প্রক্টর, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত, সহকারি রেজিস্ট্রার কাজী মোঃ আহসানউল্লাহ, বিশ্বিবিদ্যালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবন ও স্মৃতিচারণমূলক ইতিহাস আলোচনা করেন। আলোচকবৃন্দ বাংলাদেশের স্বাধীনতা অর্জনে মহান নেতা বঙ্গবন্ধু ও বীর বাঙালীর অসাধারণ অবদান শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং সকল শ্রেণী পেশার মানুষের বাংলাদেশের সঠিক ইতিহাস চর্চার বিষয়ে গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সকলকে একত্রে কাজ করার আহ্বান জানানো হয়। ছাত্র- ছাত্রীদেরকে উচ্চ শিক্ষার সর্বোচ্চ এ বিদ্যাপিঠে লেখাপড়ার নিয়ম-শৃংখলা ও সার্বিক সুষ্ঠু পরিবেশ বজায় রেখে জ্ঞানার্জনের জন্য বিশেষ আহ্বান করা হয়।
এছাড়াও শিক্ষার্থীরা যাতে তাদের দক্ষতার উৎকর্ষ সাধনে সচেষ্ঠ থাকতে পারে সে বিষয়ে শিক্ষকমন্ডলী দায়িত্বশীল ভূমিকা পালন করবেন বলে আশ^স্ত করা হয়। পাশাপাশি বিজ্ঞান, তথ্য-প্রযুক্তিভিত্তিক বর্তমান যুগের প্রেক্ষাপটে ছাত্র-ছাত্রীবৃন্দ প্রযুক্তি নির্ভর প্রকৃত শিক্ষা অর্জনের মাধ্যমে দক্ষ জনশক্তিতে পরিণত হয়ে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করবে এবং ডিজিটাল বাংলাদেশ নির্মাণে দায়িত্বশীল
ভূমিকা পালন করে প্রতিযোগিতামূলক বিশে^ এ দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে এই আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

https://channelkhulna.tv/

শিক্ষাঙ্গন আরও সংবাদ

খুবিতে আইকিউএসি আয়োজিত কর্মশালা অনুষ্ঠিত

খুবি উপাচার্যের সাথে বিএইউএসটি, খুলনার উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওইউ স্বাক্ষরিত

খুবিতে ‘এ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্বদানের সক্ষমতা তৈরি করতে হবে : ইউজিসি চেয়ারম্যান

খুবির প্রিন্টমেকিং ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষক বেবী সুলতানার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।