সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
গণআদালত বসিয়ে শফী হত্যা মামলার তদন্ত দাবি হেফাজতের | চ্যানেল খুলনা

গণআদালত বসিয়ে শফী হত্যা মামলার তদন্ত দাবি হেফাজতের

আল্লামা আহমদ শফী হত্যা মামলার তদন্ত মাইকিং করে হাটহাজারী পার্বতী স্কুল মাঠে গণআদালতের মাধ্যমে শুনানির দাবি জানিয়েছেন হেফাজতের বর্তমান কমিটির নেতারা।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) পৌর সদরের হাটহাজারী কনক কমিউনিটি সেন্টারে হেফাজতে ইসলামের হাটহাজারী উপজেলা ও পৌরসভা শাখার কাউন্সিল অধিবেশনে এ দাবি করেন তারা।

কাউন্সিল অধিবেশনের সভাপতিত্ব করেন হেফাজতের কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা মোহাম্মদ শফি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শাপলা চত্বরে ৫ মে রক্ত দিয়েছি সচিবালয় দখল করার জন্য নয়, ক্ষমতা দখল করার জন্য নয়, আল্লাহর নবীর ইজ্জত-সম্মান রক্ষার জন্য। হেফাজতে ইসলাম কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়নের জন্য নয়, নরীর এজেন্ডা বাস্তবায়ন করার জন্য। আল্লাহর জমিনে তাঁরই দ্বীন কায়েম করার জন্য।

এছাড়া তিনি তথা হেফাজতে ইসলাম সরকার বিরোধীও নয় এবং পন্থীও নয় জানিয়ে তিনি আরও বলেন, সরকার সরকারের অবস্থানে কাজ করুক। আমরা আমাদের অবস্থানে কাজ করবো। সরকারের সাথে আমাদের যুদ্ধ নাই। তবে বাতেলের সাথে আমাদের যুদ্ধ আছে। আমরা সরকার বিরোধী নই, বাতেল বিরোধী।

মাওলানা জাহাঙ্গীর আলম মেহেদী,মাওলানা এমরান সিকদার ও মাওলানা কামরুল ইসলামের যৌথ সঞ্চালনায় কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী মাদ্রাসার মজলিসে এদারীর সদস্য যথাক্রমে মাওলানা ইয়াহইয়া।

এছাড়া হাটহাজারী মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতী জসিম উদ্দিন, মুফতী হাবিবুর রহমান কাসেমী, মাওলানা শামসুদ্দোহা চৌধুরী, মুফতী মুহাম্মদ আলী কাসেমী, মাওলানা শোয়াইব জমিরী, কেন্দ্রীয় হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী মহাসচিব যথাক্রমে মাওলানা জাফর আহমদ, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সাংগঠনিক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস নদভী, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, অর্থ সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ ও সহ-প্রচার সম্পাদক মাওলানা হাফেজ সায়েম উল্লাহ উপস্থিত ছিলেন।

হাটহাজারী মাদ্রাসার সহাকারী শিক্ষা সচিব মাওলানা হাফেজ শোয়াইব জমিরী হেফাজতের হাটহাজারী উপজেলা কমিটির সভাপতি ও মাওলানা মাহমুদ হোসাইনকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্যবিশিষ্ট এবং মাওলানা জাহাঙ্গীর আলম মেহেদীকে হেফাজতের হাটহাজারী পৌরসভা কমিটির সভাপতি ও নূর মোহাম্মদকে সাধারণ সম্পাদক করে ১৫৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

https://channelkhulna.tv/

আইন ও অপরাধ আরও সংবাদ

তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা

পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক

খুলনায় দু’টি দেশী অস্ত্রসহ আটক ২

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

খুলনায় অবৈধভাবে প্যাকেজড ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে বিএসটিআইর সার্ভিল্যান্স অভিযান

খুলনায় মানবপাচার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।