সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
তালার পল্লীতে প্রতিপক্ষের রডের আঘাতে যুবক আহত, গ্রেফতার ১ | চ্যানেল খুলনা

তালার পল্লীতে প্রতিপক্ষের রডের আঘাতে যুবক আহত, গ্রেফতার ১

সাতক্ষীরার তালায় প্রতিপক্ষের হামলায় আতিয়ার রহমান (৪৫) নামে এক যুবক আহত হয়েছেন। এ ঘটনায় মোমিন আলী সরদার কে তালা থানা পুলিশ আটক করেছেন। রবিবার (২ জুন)তালা উপজেলার শিরাশুনি গ্রামে এ ঘটনা ঘটে।

তালা থানা মামলা সূত্র ও এলাকায় সরেজমিন পরিদর্শনে জানা যায়, উপজেলার শিরাশুনী গ্রামের আব্দুল মজিদ মোড়লের ছেলে সেতু বাজারের পোল্ট্রী ব্যবসায়ী মিজানুর রহমানের কাছ থেকে বাকিতে একই এলাকার মৃত্যু জনাব আলী সরদারের ছেলে মোমিন সরদার পোল্ট্রীর খাদ্য ক্রয় করেন। দীর্ঘ দিন যাবৎ তাগাদা দিলেও পাওনা টাকা দেয় না। এই বিষয়কে কেন্দ্র করে কিছুদিন আগে সেতু বাজারে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এই সূত্র ধরে তার ভাই কে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে। এমনকি তাকে হত্যার উদ্দ্যোশ্যে মাথায় আঘাত করে এবং কাছে থাকা ১৪৫২০০ টাকা ছিনিয়ে নেয়। মুমুর্শ অবস্থায় এলাকাবাসি তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।

এই ঘটনায় ব্যবসায়ী মিজানুর রহমান বাদি হয়ে শিরাশুনি গ্রামের মৃত্যু জনাব আলী সরদারের ছেলে মোমিন সরদার, মোমিন সরদারের ছেলে আজিজুর রহমান সরদার (২৮) ও হামিদুল রহমান সরদার (২২) কে আসামী করে তালা থানায় মামলা দায়ের করেন। যার নং ৪/৭৮।

আহত আতিয়ার রহমান বলেন, গতকাল বিকাল বেলায় আমি বাড়ি থেকে বাজারে আসার পথে মোমিন সরদারের বাড়ির সামনে পৌছালে আগে থেকে ওত পেতে বসে থাকা মোমিন সরদার, তার ছেলে আজিজুর ও হামিদুল আমার পথ রোধ করে হত্যার উদ্দ্যেশ্যে লোহার রড দিয়ে পিছন দিক থেকে আঘাত করে। আঘাতে আমার মাথা ফেঁটে রক্ত ঝরতে থাকলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। এসময় হামিদুল আমার পকেটে থাকা ১৪৫২০০ টাকা ছিনিয়ে নেয় এবং আজিজুলের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আমাকে বেধড়ক পিটাতে থাকে এবং গলাটিপে হত্যার চেষ্টা করে। আমার ডাকচিৎকারে এলাকাবাসি এসে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তী করেন।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে পরিস্থিতি শান্ত রাখার জন্য এলাকায় পুলিশ পাঠানো হয়। বাদির আবেদনের পেক্ষিতে তদন্ত করে মামলা রেকর্ড করা হয়েছে। এই ঘটনায় অভিযান চালিয়ে ১ নং আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

তালায় সাসের ক্ষুদ্রঋণ গ্রাহকদের অংশগ্রহণে গণশুনানি

তালায় নবাগত ইউএনও’র সাথে বিভিন্ন সংগঠনের মতবিনিময়

তালায় জলাবদ্ধ এলাকা পরিদর্শন ও নেটপাটা অপসারণ করলেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা

যারা চাঁদাবাজি ও লুটপাটের সাথে জড়িত তারা বিএনপি’র কর্মী হতে পারে না- সাবেক এমপি হাবিব

তালায় তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম জলাবদ্ধতা নিরসনে কাজ করছে

তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।