সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
তালায় বিএনপির দুই নেতা সাময়িক বহিস্কার | চ্যানেল খুলনা

তালায় বিএনপির দুই নেতা সাময়িক বহিস্কার

সাতক্ষীরার তালায় দেশের চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা অমান্য করে সংগঠন বিরোধী কার্যকলাপ শৃঙ্খলা পরিপস্থী ও অপরাধ মুলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা বিএনপি সহ- শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান গাজী ও তালা সদর ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহ্বায়ক রিয়াজুল ইসলাম সাময়িক বহিস্কার করা হয়েছে।

খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামের মিন্টু জোয়াদ্দার ও গগন শেখ নামে দুইজন বিএনপি নাম ভাঙ্গিয়ে ভাঙ্গচুর, লুটপাট, চাঁদাবাজী, মারপিটসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যাস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে বিএনপি।

মঙ্গলবার (১৩ আগষ্ট) সকালে উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত ) অধ্যক্ষ শফিকুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সংগঠন বিরোধী কার্যকলাপ শৃঙ্খলা পরিপস্থী ও অপরাধ মুলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা বিএনপি সহ- শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান গাজী সাময়িক বহিস্কার করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম মঙ্গলবার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দলীয় নির্দেশনা অমান্য করে সংগঠন বিরোধী কার্যকলাপ শৃঙ্খলা পরিপস্থী ও অপরামুলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তালা সদর ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহ্বায়ক রিয়াজুল ইসলাম সাময়িক বহিস্কার করা হয়।

অন্যদিকে খলিলনগর ইউনিয়নের বিএনপির সভাপতি মাষ্টার শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গাজী আছির উদ্দিন এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মহান্দী গ্রামের মিন্টু জোয়াদ্দার ও গগন শেখ নামে দুইজন বিএনপি নাম ভাঙ্গিয়ে ভাঙ্গচুর, লুটপাট, চাঁদাবাজী, মারপিটসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যাস্থাগ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে। তারা জানান এরা দলের কেউ না তাদের অপকর্মের দায় দল নেবে না।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায় জানান, দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে দলীয় ও সুযোগ সন্ধানী ব্যাক্তিরা বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ার অভিযোগ পাচ্ছি। সুনিদ্রিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে দল থেকে বহিস্কার করা হচ্ছে।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

তালায় জলবায়ু পরিবর্তন নেটওয়ার্ক প্লাটফর্ম গঠন সংক্রান্ত কর্মশালা

জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির জন্য তালায় লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি মুন্না

তালায় স্কুলছাত্রীর বাল্যবিবাহে নিষেধাজ্ঞা জারি

জাগরণ বার্তা ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

তালায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

তালায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন বিএনপিনেতা হাবিবুল ইসলাম হাবিব

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।