সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ওএমএস কেলেঙ্কারির হোতা পেলেন ‘সমাজসেবা’ পুরস্কার | চ্যানেল খুলনা

ওএমএস কেলেঙ্কারির হোতা পেলেন ‘সমাজসেবা’ পুরস্কার

কোভিড-১৯ মহামারীর প্রাদুর্ভাবের সময় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিশেষ ওএমএস তালিকায় নিজেকে এবং আত্মীয়-স্বজনদের অনেককে ‘গরিব ও কর্মহীন’ পরিচয় দিয়ে গরিবের চাল লুট করা সেই জেলা আওয়ামী লীগ নেতা শাহআলম এবার সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেয়েছেন। জাতীয় সমাজসেবা দিবস-২০২১ উপলক্ষে শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা বিভাগ থেকে এ সম্মাননা দেওয়া হয়।

এরপর সম্মাননা পাওয়া জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. শাহআলম তার নিজের ফেসবুক আইডি থেকে সম্মাননা নেওয়ার একটি ছবি পোস্ট করেন। এই ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শহরজুড়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

করোনাকালে ভিক্ষুক, ভবঘুরে, সাধারণ শ্রমিক, পরিবহন শ্রমিক, দিনমজুর, রিকশা-ভ্যান চালক, চায়ের দোকানদার ও হিজড়া সম্প্রদায়ের লোকজনের বদলে নিজের স্ত্রী, মেয়ে, তিন ভাই-বোনসহ ভাইয়ের ছেলে, দুই শ্যালক ও তাদের স্ত্রী এবং বোনের তিন দেবরসহ ১৩ জনের নাম সরকারের বিশেষ ওএমএস তালিকায় উঠিয়েছেন জেলা শিল্প ও বণিক সমিতির পরিচালক পদে থাকা ওই আওয়ামী লীগ নেতা।

নিজে একজন ওএমএস ডিলার হয়ে এ অনিয়মে জড়িত থাকার অভিযোগে গেল বছরের ১৪ মে তার ডিলারশিপ বাতিল করে জেলা ওএমএস কমিটি।

ডিলারশিপ বাতিলের একমাস না পেরোতেই ওই বছরের ৯ জুন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউতলি এলাকার একটি মুদি দোকান থেকে কালোবাজারে বিক্রি হওয়া টিসিবির ৩১ বস্তা পণ্য জব্দ করেন। অভিযানের সময় আটক হওয়া মুদি দোকানি লোকমান হোসেন স্বীকার করেন, তিনি এসব পণ্য টিসিবির সেই সময়ের ডিলার মো. শাহআলমের কাছ থেকে ক্রয় করেন। এ সময় তার কাছ থেকে স্থানীয় দুজন সাক্ষীর উপস্থিতিতে এ সংক্রান্ত লিখিত জবানবন্দি আদায় করা হয়। পরে তার দোকান সিলগালা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া শিল্প ও বণিক সমিতির পরিচালক পদ ছাড়াও প্রধানমন্ত্রীর কার্য়ালয়ের উদ্যেক্তা সৃষ্টি প্রকল্পের জেলা পরিচালনা পরিষদের সদস্য শাহআলম। এছাড়া তিনি জেলা ক্রীড়া সংস্থা সদস্য, জাতীয় অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, সুইড ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা সাংগঠনিক সম্পাদক, কাউতলী শহীদ লুৎফুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, জেলা জামে মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক এবং নিজ গ্রাম কাউতলীর ঈদগাহ মাঠের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কাউতলী কবরস্থান কমিটিরও সাধারণ সম্পাদক শাহআলম।

সেই শাহআলমকেই এবার জাতীয় সমাজসেবা দিবসে সমাজসেবায় বিশেষ অবদানকারী ব্যক্তি হিসেবে বাছাই করে জেলা সমাজসেবা বিভাগ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস যুগান্তরকে জানান, তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় সমাজসেবার কাজে বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মাননা দেওয়া হয়েছে। অন্য কোনো কারণ আমার জানা নাই। তিনি ছাড়াও অনুষ্ঠানে আরও দুইজনকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গোপালগঞ্জে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের গাড়ি বহরে হামলায় নিহত ২, আহত ৫০

সারাদেশে বন্যায় ৪ জনের মৃত্যু

সোনার দাম ভরিতে বাড়ল ২৯০৪ টাকা

ডিআইজি পদে পদোন্নতি পেলেন ৭৩ পুলিশ কর্মকর্তা

উপসচিব থেকে যুগ্মসচিব হলেন ২০১ কর্মকর্তা

নেত্রীকে দেশে না ফেরানো পর্যন্ত আন্দোলন চলবে : কোটালীপাড়া আ.লীগ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।