সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রূপসার হৃদয় হত্যায় গ্রেফতার ২ | চ্যানেল খুলনা

রূপসার হৃদয় হত্যায় গ্রেফতার ২

রূপসার হৃদয় হত্যায় গ্রেফতার ২খুলনার দোকানের পাওনা টাকা চাওয়ার জের ধরে ছুরিকাঘাতে হৃদয় শেখ (১৯) হত্যায় র‌্যাব সদস্যরা দুজনকে গ্রেফতার করেছে।বৃহস্পতিবার (২১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে রূপসা বাগমারা এলাকার মো. শহিদুল ইসলাম শেখের ছেলে মো. রিয়াদ হোসেন তন্ময়(২২) ও একই এলাকার গহর আলী মীরের ছেলে মো. ইমরান আলী (২০)কে গ্রেফতার করে। এক যুবক নিহত ও দু’জন আহত হয়েছে। নিহত হৃদয় শেখ রূপসার উপজেলার বাগমারা গ্রামের হারুন শেখের ছেলে। বুধবার রাতে রূপসা উপজেলার পূর্ব রূপসা বাসস্ট্যান্ড পুলিশ ফাঁড়ির সামনে হৃদয় শেখ হত্যাকা-ের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুজন হলেন বাগমারা গ্রামের মৃত আবুল কালাম সরদারের ছেলে মিঠু (২২) ও বাগমারা আদর্শ গলির ফল ব্যবসায়ী আফসার শেখের ছেলে নাজমুল শেখ (২২)। আহত মিঠু খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও নাজমুল রূপসার স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা রূপসা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। র‌্যাব সদস্যরা মামলার এজাহারভুক্ত দুই আসামীকে বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে।

র‌্যাব ও পুলিশ জানায়, নিহত হৃদয় শেখ ও তাঁর খালাতো ভাই মিঠু তাদের বাড়ির সামনে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে। আসামীরা তাদের দোকান থেকে চা-সিগারেট কেনাকাটা করত। সেই সুবাদে মিঠুর দোকানে আসামী হৃদয় শেখে তিনশ’ টাকা বকেয়া পড়ে। বুধবার মিঠু হৃদয়ের কাছে তাঁর পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। সন্ধ্যার দিকে আসামী হৃদয় শেখ সহ ১৫/১৬ জন আসামীরা এসে ভিকটিম হৃদয় শেখ ও মিঠুদ্বয়কে মারপিট শুরু করে। তখন আসামী হৃদয় শেখ ধারালো চাকু দিয়ে ভিকটিম হৃদয় শেখের বুকের মধ্যে আঘাত করে। পরবর্তীতে ভিকটিম হৃদয় শেখ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনার বিষয়ে ভিকটিমের বাবা হারুন শেখ বাদী হয়ে রূপসা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, পুলিশ অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। অপরাধীদের ছাড় দেওয়া হবে না।

https://channelkhulna.tv/

আইন ও অপরাধ আরও সংবাদ

বিএনপি নেতাকে দাওয়াত না দেওয়ায় প্রধান শিক্ষককে মারধর

২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ

ভারত যাওয়ার পথে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তসহ আটক ৪

সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেপ্তার

ডুমুরিয়ায় গণধর্ষণের পর হত্যার শিকার যুবতীকে দাফনের ১ মাস ৬ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলায় বাবরের জামিন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।