সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
স্থল বন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও পরিচালক রেজাউল করিমের নামে যশোর আদালতে মামলা | চ্যানেল খুলনা

স্থল বন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও পরিচালক রেজাউল করিমের নামে যশোর আদালতে মামলা

স্থল বন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও পরিচালক রেজাউল করিমের নামে যশোর আদালতে মামলা

বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও বেনাপোল স্থলবন্দরের সাবেক পরিচালক রেজাউল করিমের নামে আদালতে মামলা করেছেন দৈনিক নওয়াপাড়া পত্রিকার বেনাপোল প্রতিনিধি সুমন হোসাইন (৩৬)। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বাদী পক্ষের আইনজিবি রুহিন বালুজ জানান, বিজ্ঞ আদালতের বিচারক বাদীর অভিযোগটি আমলে নিয়ে তা তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) যশোর চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকিয়া সুলতানার আদালতে প্রাননাশের হুমকি ও চাঁদা দাবীর অভিযোগ এনে মামলার আর্জি দাখিল করেন বাদী সাংবাদিক সুমন হোসাইন।

মামলার আবেদনে সুমন হোসাইন বলেন, ১নং আসামী বেনাপোল বন্দরে সাবেক ভারপ্রাপ্ত পরিচালাক রেজাউল করিম ও ২ নং আসামী বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান চৌধুরী গত ২৩ আগস্ট ২০২৪ মুঠোফোনে বেনাপোল স্থলবন্দরের রেস্ট হাউসের মধ্যে কথা বলার জন্য আমাকে ডেকে নেন। এর আগে বেনাপোল স্থলবন্দর উন্নয়নে ভ্যাহিকেল টার্মিনাল নির্মাণে ৩২৯ কোটি টাকার চলমান কাজে ব্যাপক অনিয়ম-দূর্নীতি হচ্ছে বলে স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানকে অবগত করে প্রতিকারসহ নিউজের জন্য তার বিবৃতি প্রত্যাশা করেন। এমনকি চলমান প্রকল্পের কাজের অনিয়মের মোবাইলে ধারনকৃত ভিডিও চাহিদা মোতাবেক চেয়ারম্যান জিল্লুর রহমানের হোয়াটসঅ্যাপে প্রেরণ করেন। চেয়ারম্যান জিল্লুর রহমানের বলা মতে সাংবাদিক সুমন রেস্ট হাউসে স্বশরীরে দেখা করতে গেলে ১নং ও ২নং আসামী তাকে থ্রেট পূর্বক নিউজ করতে নিষেধ করেন। বাদী আসামীর রক্তচক্ষু উপেক্ষা করে নিউজ করতে চাইলে রেজাউল করিম সাংবাদিক সুমনের নামে থানায় মামলা দেওয়ার ভয় দেখায়। এসময় ২নং আসামী জিল্লুর রহমান চৌধুরী সাবেক সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামানের জামাতা ভাড়াটে খুনী দিয়ে সাংবাদিক সুমনকে হত্যা করে লাশ গুম করার হুমকী দেই। এতে সাংবাদিক সুমন হতভম্ভ হয়ে মামলা না দেওয়ার অনুরোধ করলে রেজাউল করিম সুমনের কাছে মামলা না দেওয়ার শর্তে ১০ লাখ টাকা দাবী করেন।

সংশ্লিষ্ট সূত্র বলছে, সাংবাদিক সুমন বেনাপোল স্থলবন্দরে বিভিন্ন অনিয়ম চাঁদাবাজিসহ একাধিক দুর্নীতির বিরুদ্ধে নিউজ করতে থাকে। এতে করে বন্দরের ভারপ্রাপ্ত পরিচালক রেজাউল করিম তাতে সাংবাদিক সুমনের উপর ক্ষিপ্ত হয়ে ক্ষতি সাধন করার বিভিন্ন পরিকল্পনা করে।

অভিযোগ বিষয়ে বেনাপোল স্থল বন্দরের সাবেক পরিচালক রেজাউল করিমের নিকট জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, এ বিষয়ে চেয়ারম্যানের নিকট থেকে বক্তব্য নিন। সুমনের সহিত রেস্ট হাউসে তাদের সাক্ষাৎ এর সত্যতা নিশ্চিত করে তিনি আরো জানান, চেয়ারম্যান মহোদয়ের উপস্থিতিতে সেখানে আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও বেনাপোল স্থল বন্দরের সাবেক ভারপ্রাপ্ত পরিচালক রেজাউলের দূর্নীতি বিষয়ে স্বনামধন্য টিভি চ্যানেল দেশ টিভি ও নয়া দিগন্তসহ একাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় ইতোমধ্যে খবর প্রকাশিত হয়েছে।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

স্থল বন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমান ও পরিচালক রেজাউল করিমের নামে যশোর আদালতে মামলা

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম শাহাদৎ পালিত

বেনাপোলে কলেজ ছাত্র অপহরণ ও গুম পোর্ট থানার সাবেক তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

যশোর জেলা ছাত্রলীগ নেতা পল্লব ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক

ভারতে যাওয়া হলো না ছাত্রলীগ নেতার, বেনাপোলে বিজিবি’র হাতে আটক

যশোর জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সুমন ভক্ত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।