সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের সাথে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুলনা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের সাথে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের সাথে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিতখুলনা প্রেসক্লাবের আয়োজনে রবিবার সকালে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের আহবায়ক এনামুল হক। সভা পরিচালনা করেন ক্লাবের সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল।
মতবিনিময়কালে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, বৈষম্যমুক্ত খুলনা প্রেসক্লাব প্রকৃত পেশাদার সাংবাদিকদের দ্বিতীয় আবাসস্থল হোক। সরাসরি রাজনৈতিক প্রভাবমুক্ত থেকে খুলনা প্রেসক্লাবকে খুলনা তথা দেশের জাতীয় সম্পদ হিসেবে পুনর্নিমাণ করে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। খুলনার সাংবাদিক ও গণমাধ্যম অঙ্গনে গৌরবোজ্জ্বল অতীত উল্লেখ করে তারা বলেন, ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে বাংলাদেশে যে স্বাধীনতার সুচনা হয়েছে পেশাদার সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে সর্বস্তরে সংস্কার করতে হবে। খুলনা প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সকলে সম্মিলিত সহযোগিতার আশ্বাস দিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। অপেশাদারদের রাহুগ্রাস থেকে মুক্ত করে খুলনা প্রেসক্লাবকে সার্বজনীন রূপ দিতে ঐক্যমত পোষন করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান, ক্লাবের অর্ন্তবর্তীকালীন কমিটির সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, ক্লাবের স্থায়ী সদস্য মোঃ জাহিদুল ইসলাম, মোঃ মোজাম্মেল হক হাওলাদার, এইচ এম আলাউদ্দিন, কাজী শামীম আহমেদ, শেখ আব্দুল্লাহ, শেখ কামরুল আহসান, মোঃ মাকসুদুর রহমান (মাকসুদ), শেখ শামসুদ্দীন দোহা, মোঃ এরশাদ আলী, মোঃ রশিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক রানা, এহতেশামুল হক শাওন, মোঃ আসাফুর রহমান কাজল ও মোঃ বেল্লাল হোসেন সজল, সাংবাদিক মোঃ মোসলেহউদ্দিন, এম রোমানিয়া প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালী কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান মিলটন, কৌশিক দে, আহমদ মুসা রঞ্জু ও আশরাফুল ইসলাম নূরসহ ক্লাবের স্থায়ী ও অস্থায়ী সদস্যসহ খুলনায় কর্মরত বিভিন্ন পত্রিকা ও গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।
এছাড়া সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি, দৈনিক সংগ্রাম-এর বিশেষ প্রতিনিধি ও চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীর আশু সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের সদস্য ও বিএফইউজে’র সাবেক নির্বাহী কমিটির সদস্য এইচ এম আলাউদ্দিন। উল্লেখ্য সাংবাদিক নেতা রুহুল আমিন বর্তমানে রাজধানীর ঢাকার বিআরবি হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

ষড়যন্ত্রকারীরা ছাত্র-জনতার ঐতিহাসিক বিজয়কে মেনে নিতে পারছে না : এড. মনা

সোনাডাঙ্গা থানা স্বেচ্ছাসেবক দলের মাস ব্যাপী বৃক্ষ রোপন কার্যক্রম শুরু

নির্মল ও প্রাকৃতিক পরিবেশ রক্ষায় খুবিতে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

খুবির ইএস ডিসিপ্লিনের সাথে ইসলামিক রিলিফ বাংলাদেশের এমওইউ স্বাক্ষর

উদ্ভাবনী চিন্তা নিয়ে শিক্ষার্থীদের অগ্রসর হতে হবে : প্রফেসর রেজাউল করিম

বিশ্ব নদী দিবস ২০২৪ উপলক্ষ্যে মানববন্ধন ও সমাবেশ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।