সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার খুলনায় আসছেন | চ্যানেল খুলনা

জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার খুলনায় আসছেন

জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার খুলনায় আসছেন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার জুময়াবাদ (২৭ সেপ্টেম্বর) খুলনায় আসছেন। তিনি খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে অনুষ্টিত সদস্য (রুকন) সম্মেলন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

শুক্রবার সকাল ৯টায় খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে নগরীর সোনাডাঙ্গাস্থ আল ফারুক সোসাইতে সদস্য (রুকন) সম্মেলন শুরু হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান এবং বিশেষ অতিথির বক্তব্য রাখবেন কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

অপরদিকে বিকেল সাড়ে ৩টায় খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে সুধী সমাবেশেও আমীরে জামায়াত ও সেক্রেটারী জেনারেল যথাক্রমে প্রধান ও বিশেষ অতিথির বক্তৃতা করবেন।

এদিকে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীরের আগমন এবং রুকন সম্মেলন ও সুধী সমাবেশ সফল করতে ইতোমধ্যে নগর জামায়াতের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তুতিমূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। রুকন সম্মেলন ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে বৃহস্পতিবার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নগর জামায়াতের আমীর অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী এড. শেখ জাহাঙ্গীর হুসাইন হেলালের পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জামায়াতে ইসলামীর সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চল সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, টিম সদস্য মাস্টার শফিকুল আলম, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, বাগেরহাট জেলা আমীর মাওলানা রেজাউল করিম, মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, খুলনা জেলা নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা কবিরুল ইসলাম, খুলনা জেলা সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, মহানগরী সহকারী সেক্রেটারি এডভোকেট শাহ আলম ও প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম, খুলনা জেলা সহকারী সেক্রেটারি মুন্সি মঈনুল ইসলাম, এডভোকেট মোস্তাফিজুর রহমান, অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস ও প্রিন্সিপাল গউসুল আযম হাদী।

প্রধান অতিথির বক্তৃতায় সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, আমীরে জামায়াতের আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রতিকুল আবহাওয়ার মধ্যে কর্মসূচি সফলে মহান আল্লাহর কাছে সাহায্য কামনা করেন।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

ছাত্র-জনতার তীব্র আন্দোলনের মুখে স্বৈরাচার হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছেন: মনা

যৌক্তিক সময়ের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে : জামায়াতে আমির

খুলনার হাদিস পার্কে গণ-সমাবেশ সফলে ইসলামী আন্দোলন ২৪ নং ওয়ার্ডের প্রস্তুতি সভা

দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার খুলনায় আসছেন

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী’র ইন্তিকালে খুলনা অঞ্চল জামায়াতের শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।