সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: গোলাম পরওয়ার | চ্যানেল খুলনা

খানজাহান আলী থানা জামায়াতে ইসলামীর কার্যালয় উদ্বোধন

দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেনারেল সেক্রেটারি ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, গত ৫ আগস্ট আমরা নতুন স্বাধীনতা পেয়েছি। বিগত ১৫ বছর যাবত ব্যবসা বাণিজ্য, স্কুল-কলেজ, মসজিদ, মাদরাসসহ প্রতিটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে বিরাধীদলের কোন ঠাই হয়নি। ছাত্র-জনতার গণবিক্ষোভে, গন আক্রোশে শেখ হাসিনা তার বোনকে নিয়ে হেলিকপ্টারে করে দেশ ছেড়ে ভারতে পালিয়েছে। এ জন্য ক্ষমতায় এসে কোন অহংকার দাম্বিকতা মানুষের প্রতি প্রতিশোধ নেওয়া নিজেকে শক্তিশালী মনে করা ঠিক নয়। রাজনীতিতে সবসময় মানুষকে ভালোবাসো, মানুষের দুঃখ্য কষ্টে পাশে থাকো, ভাই হিসাবে ভাইয়ের পাশে থেকো, ভালোবেসে মানুষের অন্তর জয় না করতে পারলে সে রাজনীতিতে কখনো মানুষ ভালোবাসা পায় না। তিনি বলেন, শেখ হাসিনার ১৫ বছরে আমাকে ৭ বছরের বেশি সময় জেলখানায় রাখা হয়েছে। ৬০ দিনের রিমান্ডে কাটাতে হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর খানজাহান আলী থানা জামায়াতে ইসলামীর অফিস উদ্ভোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। খানজাহান আলী থানা আমীর সৈয়দ হাসান মাহমুদ টিটোর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি মুন্সি মঈনুল ইসলাম ও গাওসুল আযম হাদী, বায়তুল মাল সম্পাদক হাফেজ আমিনুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য এডভোকেট ইউসুফ আলী। থানা সেক্রেটারি গাজী মোর্শেদ মামুনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলতলা উপজেলা আমীর অধ্যাপক আব্দুল আলীম মোল্লা, ইসলামী ছাত্রশিবিরের খুলনা জেলা সভাপতি বেলাল হুসাইন রিয়াদ, সেক্রেটারি আবু ইউসুফ ফকির , খানজাহান আলী থানা ছাত্রশিবিরের সভাপতি আল আমিন হোসেন, সেক্রেটারি আল ইমরান শেখ প্রমুখ।

প্রধান অতিথি আরও বলেন, বর্তমান অন্তবর্তীকালীন সরকারের রাষ্ট্র সংস্কারের প্রশংসা করেন এবং ছাত্র-জনতার আন্দোলনে যারা শাহাদাৎ বরণ করেন। এবং তাঁদের রুহের মাগফেরাত কামনা করেন। আর যাঁরা আহত হয়েছেন তাঁদের সুস্থতা কামনা করেন। এবং তাঁদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, বর্তমান অন্তব্র্তীকালীন সরকারের সকল ভালো কাজে তাঁদের পাশে আছি, এবং দেশ ও জাতির কল্যাণে যত ভালো কাজের উদ্যোগ নেওয়া হবে সে সব কাজের সাথে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, সমাজের প্রতি রন্ধ্রে রন্ধ্রে দূর্ণীতি ঢুকে গেছে, ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে দেশ পুনরায় স্বাধীন হয়েছে তাই দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অনুষ্ঠান শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাৎ বরণকারীদের মাগফিরাত এবং দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

ছাত্র-জনতার তীব্র আন্দোলনের মুখে স্বৈরাচার হাসিনা পালিয়ে যেতে বাধ্য হয়েছেন: মনা

যৌক্তিক সময়ের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে : জামায়াতে আমির

খুলনার হাদিস পার্কে গণ-সমাবেশ সফলে ইসলামী আন্দোলন ২৪ নং ওয়ার্ডের প্রস্তুতি সভা

দেশের মানুষের অধিকার পরিপূর্ণভাবে প্রতিষ্ঠা করার জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: গোলাম পরওয়ার

জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার খুলনায় আসছেন

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী’র ইন্তিকালে খুলনা অঞ্চল জামায়াতের শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।