সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ফকিরহাটে ইউপি নির্বাচনে সকল ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর জয় | চ্যানেল খুলনা

ফকিরহাটে ইউপি নির্বাচনে সকল ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীর জয়

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় মোট ৮ টি ইউনিয়নের মধ্যে ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিপুল ভোটে বিজয় লাভ করেছেন। বাকি ৪ টিতে ইতিপূর্বে বিনা প্রতিদন্দিতায় চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন।

ফকিরহাট উপজেলা নির্বাচনী অফিস সুত্রে জানা গেছে, উপজেলার মোট ৮ টি ইউনিয়নের ৪ টায় আ’লীগ প্রার্থী বিনা প্রতিদন্দিতায় ইতিপূর্বে নির্বাচিত হয়েছেন। গত ২০ সেপ্টেম্বর সোমবার ৩ টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে আ’লীগের ৩ জনই বিজয়ী হয়েছে। বাকী ১ টি ইউপিতে সময়ের জটিলতায় বিলম্বে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কমিশন সরকার ঘোষিত নির্বাচন কমিশন ইসির দিন ক্ষণ ধার্য হওয়ার পর থেকে উপজেলার চারটি ইউনিয়নে গত ১৮/০৩/২০২১ ইংরেজি তারিখে নির্বাচনীয় ফরম পূরণ প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পর ১নং বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শিক্ষক মোহাম্মদ ইউনুস আলী শেখ তার কোন প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় তিনি একক প্রার্থী হিসাবে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

৩ নং পিলজংগ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোড়ল মোহাম্মদ জাহিদুল ইসলাম নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সেও একক চেয়ারম্যান প্রার্থী।

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান শিরিন আক্তার কিসলু নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী তার কোন প্রতিদ্বদ্বী না থাকায় সে একক চেয়ারম্যান প্রার্থী, নলদা মৌভোগ ইউনিয়নের আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম মুক্তি নৌকা প্রতীকের প্রার্থী তার কোনো প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় সে ও একক চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বেসরকারী ভাবে চেয়ারম্যন নির্বাচিত হয়েছেন।

অপর দিকে ২নং লখপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি সেলিম রেজা নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে মোঃ ইমরান শিকদার এবং আনারস প্রতিক নিয়ে গাজী গিয়াস উদ্দিন নাম মাত্র ভোট পেয়েছেন।

অপরদিকে শুভদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক মোহাম্মদ ফারুকুল ইসলাম ওমর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী অত্র ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আবদুল আউয়াল নির্বাচনের দিন সোমবার সকাল ১০ টায় সাংবাদিকদের সম্মূখে তিনি নির্বাচন বর্জন করেন। মানসা বাহিরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম ফকির নৌকা প্রতিকে বিপুল ভোটে জয় লাভ করেন। তার নিকটতম প্রার্থী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কাজি ইসমাইল ছিদ্দিক খোকন আনারস প্রতিকে নাম মাত্র ভোট পেয়েছেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

রামপালে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা, বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

রামপালে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু, আহত ৬

রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক

আবারও রামপাল উপজেলা চেয়ারম্যান হলেন মোয়াজ্জেম হোসেন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।