সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মোল্লাহাটে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন | চ্যানেল খুলনা

মোল্লাহাটে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

বাগেরহাটের মোল্লাহাটে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা (ভার্চুয়াল জুম’র মাধ্যমে) ও দোয়াসহ বিভিন্ন কর্মসূচিতে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী-২০২১ উদযাপিত হয়েছে। জন্মবার্ষিকী উদযাপনের শুরুতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে মঞ্চস্থ বীর মুক্তিযোদ্দা ক্যাপ্টেন শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। এরপর ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের কর্মময় জীবন ও আদর্শ তুলে ধরে আলোচনা সভা (ভার্চুয়াল) অনুষ্ঠিত হয়। এছাড়া বাদজোহর সকল মসজিদে ও অন্যান্য সকল ধর্মীয় উপাসনালয়ে দোয়া/প্রার্থনা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্ত সকল অনুষ্ঠানে প্রধান অতিতি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। এছাড়া অংশ গ্রহণ করেন সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, অধ্যক্ষ এল জাকির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুন্নেছা ও রামপদ বিশ্বাস, প্রধান শিক্ষক এস,এম, ফরিদ আহমেদ, প্রধান শিক্ষক রমেশ চন্দ্র খান, সাবেক মুক্তিযোদ্দা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।
এছাড়া বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী-২০২১ উদযাপনে প্রেসক্লাব মোল্লাহাটের আয়োজনে বৃহস্পতিবার দুপুর ২টায় প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইনের সভাপতিত্বে ও সাধরণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সঞ্চালনায় এ দোয়ায় অংশ নেন প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি শেখ সোহেল রানা, সহ-সভাপতি মিয়া পারভেজ আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাশ, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী শিকদার, বীর মুক্তিযোদ্ধা কাজি রুহুল আমীন, সাংবাদিক এস, এম, মিজানুর রহমান, মোঃ গোলাম মোস্তফা, মোঃ বাশার মোল্লা ও আরিফুল ইসলাম রিয়াজ প্রমূখ।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

রামপালে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা, বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

রামপালে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু, আহত ৬

রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক

আবারও রামপাল উপজেলা চেয়ারম্যান হলেন মোয়াজ্জেম হোসেন

বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে জ্বলছে আগুন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।